ঢাকাবুধবার , ১৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

চুয়াডাঙ্গায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঢাকা পোস্টের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ৯:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল ঢাকা পোস্টের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এই উপলক্ষে র‍্যালি ও কেক কেটে উদযাপন করা হয়। পরে বুধবার (১৬ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে মিলনায়তনে আলোচনাসম্মাননা স্মারক প্রদান, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঢাকা পোস্টের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি আফজালুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পিপিএম, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতির চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন, দৈনিক আকাশ খবর পত্রিকার সম্পাদক- প্রকাশক জান্নাতুল আওলিয়া নিশি ও প্রথম আলো চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন দৈনিক সময়ের সমীকরণের বার্তা সম্পাদক, নয়া দিগন্ত ও ইউএনবির জেলা প্রতিনিধি হুসাইন মালিক।

এর আগে প্রেসক্লাব থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূর্বের স্থানে শেষ হয়। পরে প্রেসক্লাবের হল রুমে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। এসময় করোনাকালীন সময়ে সমাজসেবায় অবদান রাখায় তাকওয়া ফাউন্ডেশন চুয়াডাঙ্গার পরিচালক তারিক মাহমুদের হাতে ঢাকা পোস্টের পক্ষ থেকে ক্রেস তুলে দেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান বলেন, মাত্র এক বছরে ঢাকা পোস্ট পাঠকের মন জয় করেছে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে অতি অল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠেছে। ঢাকা পোস্ট আরও এগিয়ে যাক শুভ কামনা রইল।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, মাত্র একবছরে ঢাকা পোস্টের এই জাগরণ প্রমাণ করে বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকের সবসময় প্রিয়। আগামীতে শীর্ষস্থান দখল করবে বলে আমি আশাবাদী। আমি আরও উত্তরউত্তর সাফল্য কামনা করি।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পিপিএম বলেন, আমি ঢাকা পোস্ট পরিবারের একজন সদস্য হিসেবে আজ বক্তব্য দেবোনা। অল্প সময়ের মধ্যে তারা নিজেদের কার্যক্রমের মধ্যে দিয়ে সেরা হিসেবে পৌছে গেছে। এমনকি পুলিশ জানার আগের ঢাকা পোস্ট সব ধরনের খবর পাঠকের কাছে পৌছে দিচ্ছে। ঢাকা পোস্টের এই উদ্দোমী পথচলা অব্যাহত থাকুক, শুভ কামনা রইল।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক সমিতির চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সহসভাপতি অধ্যাপক শেখ সেলিম, চুয়াডাঙ্গায় প্রেসক্লাবের সহ সভাপতি কামাল জোয়ার্দ্দার, অর্থ-সম্পাদক আতিয়ার রহমান, দপ্তর সম্পাদক আবুল হাসেম, ক্রিড়া সম্পাদক খাইরুজ্জামান সেতু, কার্র্যনির্বাহী সদস্য রিফাত রহমান, সদস্য মাহফুজ মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মফিজুর রহমান জোয়ার্দ্দার, একাত্তর টেলিভিশনের চুয়াডাঙ্গা প্রতিনিধি এমএ মামুন, স্থানীয় দৈনিক মেহেরপুর প্রতিনিধির দর্শনা বুর‍্যো প্রধান আহসান হাবিব মামুন, পশ্চিমাঞ্চল পত্রিকার চঞ্চল মেহমুদ, সময়ের সমীকরণ পত্রিকার নিজস্ব প্রতিবেদক রুদ্র রাসেল, জেলা প্রতিনিধি বানিজ্য প্রতিদিন ও দ্যা ডেইলি নিউজ ষ্টারের প্রতিনিধি আব্দুল্লাহ হক, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি মেহেরাব্বিন সানভি, নয়া শতাব্দির চুয়াডাঙ্গা প্রতিনিধি আহসান আলম, ঢাকা মেইলের জেলা প্রতিনিধি আব্দুল হাকিমসহ তাকওয়া ফাউন্ডেশন বাংলাদেশের চুয়াডাঙ্গা জেলার শাখার সদস্যরা।

অনুষ্ঠানটি পরিচালনা ও সঞ্চালনা করেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার বার্তা সম্পাদক ও যুগান্তরের চুয়াডাঙ্গা প্রতিনিধি আহাদ আলী মোল্লা এবং চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহ-সম্পাদক ইসলাম রাকিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।