ঢাকারবিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

চুয়াডাঙ্গায় তালগাছ গায়ের উপর পড়ে গৃহবধূর মৃত্যু

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২৭, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় পচা তালগাছ গায়ের উপর পড়ে কুয়ারী বেগম (৩৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার বেলা সাড়ে ১২ টার দিকে চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত কুয়ারী বেগম আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় গ্রামের সাহাবুলের স্ত্রী।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার অতিকুর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত বলেন, সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় গ্রামের সাহাবুলের স্ত্রী কুয়ারী বেগম। তিনি দুপুরে রান্নার জন্য টিউবওয়েলে পানি আনতে যাচ্ছিল। এ সময় বাড়ির উঠানে থাকা পঁচা তালগাছ হঠাৎ তার গায়ের উপর পড়ে। এতে তিনি গুরুত্বর জখম হন। তাকে দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যাত্য নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।