ঢাকামঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

চুয়াডাঙ্গায় বাস-ইজিবাইকের ধাক্কায় নারী নিহত

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ৮, ২০২২ ২:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় বাস-ইজিবাইকের ধাক্কায় প্রাণ হারিয়েছেন তাসমিনা বেগম (৪০) নামের এক নারী। সোমবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাটকালুগঞ্জ নতুন মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বেলা ১১টার দিকে তাসমিনা বেগম হাটকালুগঞ্জ তেতুলতলা মোড়ের নতুন মসজিদের সামনে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দর্শনা থেকে ছেড়ে আসা একটি বাস একটি ইজিবাইককে ধাক্কা দেয়। ইজিবাইকটি তাল সামলাতে না পেরে তাসমিনা বেগমকে ধাক্কা দিলে তিনি মাথায় গুরুতর আঘাত পান।

স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: সোহানা আহমেদ বলেন, বেলা সাড়ে ১১টার দিকে রক্তাক্ত অবস্থায় এক নারীকে জরুরি বিভাগে আনা হয়। তার মাথায় গুরুতর জখমের চিহ্ন পাওয়া গেছে। জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাসুদুর রহমান মাসুদ বলেন, ‘সদর থানাধীন হাটকালু মোড়ে সুগন্ধা পরিবহনের একটি বাসের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। আমরা ঘটনাস্থল থেকে ঘাতক বাস ও চালককে আটক করেছি। নিহতের লাশ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।