ঢাকাশনিবার , ১৮ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

চুয়াডাঙ্গায় লাটাহাম্বার ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে আলমসাধুর চালক নিহত

চুযাডাঙ্গা প্রতিনিধি
ডিসেম্বর ১৮, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার জীবননগরে লাটাহাম্বার ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে ঘটনাস্থলেই আলমসাধু চালক ওমর ফারুক (২৩) মৃত্যুবরণ করেন। তিনি দর্শনা বাসস্ট্যান্ড এলাকার হাফিজুলের ছেলে। শনিবার (১৮ই ডিসেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার জীবননগর-দর্শনা আঞ্চলিক মহাসড়কে পেয়ারাতলার কাইয়ুমের চাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে জীবননগর উপজেলার পেয়ারাতলা এলাকায় জীবননগর অভিমুখী একটি আলমসাধুর সাথে দর্শনা অভিমুখী লাটাহাম্বারের মুখোমখিু সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলমসাধু চালক মৃত্যুবরণ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনাকবলিত যানবাহন ও নিহতের লাশ উদ্ধার করে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। জীবননগর থানার ওসি আব্দুল খালেক বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।