সোমবার, আগস্ট ২, ২০২১
Homeদেশজুড়েঢাকা বিভাগচেয়ারম্যানে প্রাণনাশের হুমকি দিলেন মসজিদের ইমামকে , নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ

চেয়ারম্যানে প্রাণনাশের হুমকি দিলেন মসজিদের ইমামকে , নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ

 

সাভারের আশুলিয়ায় মসজিদের টাকা আত্মসাতের প্রতিবাদ করায় ইমামকে হুমকি প্রদানের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর, তার ভাই ও বোন জামাইয়ের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী মুফতি মাসউদ মোস্তফা।

অভিযোগ সূত্রে জানা যায়, আশুলিয়ার খেজুরবাগান চারাবাগ এলাকার ‘মসজিদুন নূর’ নামক মসজিদে গত ১৫ মাস ধরে তিনি কর্মরত রয়েছেন।

মসজিদের টাকার হিসাব ও কার্বন সম্বলিত রশিদ ব্যবহারের উদ্যোগ গ্রহণ করায় মসজিদ কমিটির উপদেষ্টা আশরাফ উদ্দিন মাদরব, তার ভাই আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর তাকে ভয়ভীতি প্রদর্শনসহ বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছেন। এছাড়াও গত তিন মাসে মসজিদের ইমাম মাসউদ মোস্তফার বেতনও বকেয়া রয়েছে।

এ ব্যাপারে ভুক্তভোগী মাসউদ মোস্তফা জানান, ওয়ান টাইম রশিদের মাধ্যমে তারা মসজিদে টাকা উত্তোলন করে। কমিটির আর্থিক হিসাবের স্বচ্ছতা না থাকায় এই রশিদের পরিবর্তে কার্বন রশিদ ব্যবহার করে প্রতি সপ্তাহে মুসল্লিদের সামনে অর্থের হিসাব করতে বলেন তিনি। কিন্তু চেয়ারম্যানের ভাই আশরাফ মসজিদের অর্থ আত্মসাতের সাথে জড়িত থাকায় এমন উদ্যোগের প্রতিবাদ করে এবং তাকে নানাভাবে হুমকি দিয়ে আসছে। বর্তমানে চেয়ারম্যান ও তার পালিত সন্ত্রাসী বাহিনীর অব্যাহত হুমকিতে জীবনের নিরাপত্তা নিয়ে তিনি চিন্তিত রয়েছেন ।

এ ব্যাপারে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরের সাথে মুঠোফোনে বার বার যোগাযোগের চেষ্টা করলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments