ঢাকাবৃহস্পতিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

চোরাই গরু নিলামে বিক্রয়

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা
ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবি থানা পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া চোরাই গরুর প্রকৃত মালিক না পাওয়ায় আদালতের নির্দেশে প্রকাশে নিলামের মাধ্যমে বিক্রয় করা হয়েছে।

বুধবার দুপুরে থানা চত্বরে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেবের উপস্থিতিতে এই নিলাম কার্যক্রম হয়। নিলামে ১৪ জন গরু ব্যবসায়ী অংশগ্রহন করে পৌর শহরের নুরুজ্জামান হোসেনের ছেলে রেজুয়ান রেজা রাশেদ ৩ লাখ ১৪ হাজার টাকায় ৫টি গরু ক্রয় করে।

পাঁচবিবি থানা সূত্রে জানা গেছে, গত বছর নভেম্বর মাসে উপজেলার আওলাই ইউপির কাঁঠালী গ্রামের দারাজ আলীর ছেলে খাইরুল বাশারের গোয়ালঘর থেকে ৫টি গরু চুরি হয়। বাশার বাদী হয়ে কয়েকজনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ পার্শ্ববর্তী জেলা গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দশলাল গ্রামের শফিকুল ইসলামের বাড়িতে বাশারের চুরি হওয়া ৫টি গরুর মধ্যে ৩টি উদ্ধার হয়। এসময় ওই বাড়ি থেকে আরো চোরাই ৫টি গরু উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে শফিকুল বাড়ি থেকে পালিয়ে গেলে তার স্ত্রী আয়েশা সিদ্দিকাকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় থানা পুলিশ।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন,আদালতের নির্দেশে বিধিমত চোরাই গরুগুলো নিলামে বিক্রয় করা হলো। নিলামের টাকাগুলো সরকারি কোষাগারে জমা দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।