ঢাকাশুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কার্পাসডাঙ্গায় বিষপানে কলেজ ছাত্রের মৃত্য

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় শাহিন উদ্দীন নামের অনার্স পড়ুয়া এক কলেজ ছাত্র বিষপান করে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শাহিন কার্পাসডাঙ্গা আবাসন পাড়ার দিনমুজুর ফকির মোহাম্মদ ওরফে ফুকুর ছেলে।

জানাগেছে, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা আবাসন পাড়ার দিনমুজুর ফকির মোহাম্মদ ওরফে ফকুর ছেলে অনার্স পড়ুয়া কলেজ ছাত্র মো. শাহিন উদ্দিন গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে ঘরের ভিতরে বাড়ির সকলের অজান্তে ঘাস মারা কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক শাহিনকে গতকালই সকাল আটটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু ঘটে।

খবর পেয়ে রাত ১০টার দিকে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস ওয়াহিদের নিদের্শ কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুর রহমান জুয়েল ঘটনাস্থল রিদশন করেছেন। তার এই অকাল মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।