ঢাকাসোমবার , ৩১ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ছাত্রলীগ নেতা রাশেদকে নিয়ে মিথ্যা অপপ্রচার

জাহিদ হাসান জিহাদ :
জানুয়ারি ৩১, ২০২২ ৩:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

টঙ্গী পশ্চিম থানার ৫৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রাশেদ খান মেননকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় সাধারণ ওয়ার্ডবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। উক্ত সংবাদটি মিথ্যা ও উদ্দেশ্যে প্রনোদনা বলে জানিয়েছেন ওয়ার্ডের আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকমীর্রা।

জানা গেছে, গত শনিবার রাত থেকে কিছু ভূইফেঁাড় অনলাইন ও ঢাকা থেকে প্রকাশিত পত্রিকায় ৫৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রাশেদ খান মেননকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে। যা উক্ত সংবাদে যেসকল অভিযোগগুলো আনা হয়েছে তা আদৌ সত্য নয়। এব্যাপারে ছাত্রলীগ নেতা রাশেদ খান মেনন এ প্রতিবেদককে জানান, আমি একজন বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। আমি সবসময় বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামীলীগের সকল মিছিল মিটিংগুলো করে থাকি।

আমার এই সকল কাজগুলোর প্রতি ইষ্মানিত হয়ে একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করিয়েছে। আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তার একটির সাথেও আমি জড়িত নাই। এমনকি আমার নামে আজ পর্যন্ত থানায় একটি জিডিও নাই। তাহলে আমি ওইসব কর্মকান্ডে জড়িত থাকলে আমার বিরুদ্ধে অবশ্যই মামলা মোকদ্দমা হতো। যারা আমার বিরুদ্ধে এই মিথ্যা অপপ্রাচার চালিয়ে আমি তীব্র প্রতিবাদ জানাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।