ঢাকাবুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

জনতার আদালতে জনপ্রতিনিধিরা

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ৯, ২০২২ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

শপথ গ্রহণের দুই মাসের মাথায় জনতার আদালতে দিনাজপুরের হাকিমপুর উপজেলার খট্টামাধবপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ওর্য়াড সদস্যরা। জনগণের বিভিন্ন সমস্যা নিরসনের জন্য আয়োজন করেন উন্মুক্ত ওয়ার্ড সভা। যেখানে উপস্থিত হোন দুটি ওর্য়াডের শতাধিক নারী ও পুরুষ ভোটার। সেখানে বসেছেন জনতার আদালত। আজ বুধবার সকালে এমনি দৃশ্য দেখা মিলেছে খট্টামাধবপাড়া ইউনিয়নের ৮ ও ৯নং ওর্য়াডের নন্দীপুর ডিএস দাখিল মাদ্রাসা মাঠে।

নন্দীপুর গ্রামের নাফিসা বেগম ও রেশমা বেগম বলেন,আজকে এখানে আমরা সবাই এক সাথে উপস্থিত হয়েছি আর আমাদের সাথে রয়েছে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা। আমরা আমাদের নানা সমস্যার কথা তাদের সামনে তুলে ধরতেছি এবং সেগুলো সমাধানের আশ্বাস দিচ্ছেন তারা। এভাবে খুব সহজেই আমাদের সমস্যা গুলো সমাধান করা সম্ভব হবে। এখানে আমাদের যার যেটা সমস্যা আমরা তুলে ধরছি।
খট্টামাধবপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাওছার রহমান বলেন,আমরা আজকে জনগণের কাঠগড়ায় দাঁড়িয়েছি। তাদের সমস্যা ও অভিযোগের কথা শুনতেছি। তাদের সমস্যা গুলো সমাধানের জন্য আশ্বাস দিয়ে যাচ্ছি দ্রæত সমাধান করার জন্য। বাসায় গিয়ে যেটা সবার থেকে শোনা সম্ভব না সেটা আজকে এখানে একত্রিত হয়ে শুনতেছি।
তিনি আরো বলেন, জনগণের বিভিন্ন সমস্যা কথা শোনা হয়েছে এবং তা নিরসনের জন্য সবার সহযোগিতা কামনা করছি।
এসময় ইউনিয়ন পরিষদের সচিব জাহিদ হাসান, সহকারী সচিব শারমিন আক্তার, আমি ৭.৮.৯ ওয়ার্ড সদস্য মোছাঃ মর্জিনা খাতুন,৮ নং ওয়ার্ড সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, ৯ নং ওয়ার্ড সদস্য মোঃ মোবারক হোসেন, গ্রাম পুলিশ সহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।