ঢাকাসোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন মেম্বার প্রার্থী আনোয়ার হোসেন মন্ডল

সাভার (ঢাকা ) প্রতিনিধি :
ডিসেম্বর ১৩, ২০২১ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন পঞ্চম ধাপে ইউপি নির্বাচন ঘোষণা হওয়ার পরপরই আশুলিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের     মেম্বার পদপ্রার্থী হিসেবে আত্নপ্রকাশ করেছেন তরুণ রাজনৈতিক ব্যক্তিত্য হাজী মোহাম্মদ আনোয়ার হোসেন মন্ডল।

 জনপ্রিয়তার শীর্ষে থাকা এই নেতা স্থানীয়দের মতামতে মেম্বার প্রার্থী হিসাবে আত্নপ্রকাশ করেছেন। তিনি আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ।

সোমবার স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় হাজী আনোয়ার হোসেন মন্ডল করোনাকালীন সময় অসহায় দুঃস্থ গরিব দুঃখী মানুষদের  সেবায় নিয়োজিত ছিলেন, সেই সূত্র ধরে আজ ৭ নং ওয়ার্ডবাসী তাকে মেম্বার হিসেবে পেতে চাই।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। তিনি  মসজিদ-মাদ্রাসায  সাহায্য সহায়তা  করেছেন এবং তিনি একজন উদীয়মান যুব রাজনীতিবিদ হিসেবে পরিচিত এলাকায়।
জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে ।  করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে রেখেছেন সবসময়।

৭নং ওয়ার্ডের স্থানীয় সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, হাজী আনোয়ার হোসেন মন্ডল, তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। তাই নং ওয়ার্ডেকে  উন্নয়ন করতে আগামী  ইউনিয়ন পরিষদ নির্বাচনে আশুলিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে আমরা তাকে মেম্বার হিসেবে বিজয় ছিনিয়ে আনব ইনশাআল্লাহ।

এ বিষয়ে ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হাজী আনোয়ার হোসেন মন্ডল বলেন , আমাদের এলাকাটা শিল্প অঞ্চল। এখানে অনেক শ্রমিকের বসবাস৷ সেই হিসাবে আমাদের এখানে কোনো উন্নয়নের ছোঁয়া খুব কমই আমি চাই মানুষের পাশে থাকতে। তরুণ হিসবে সবাই আমার পাশে আছে। এখন এলাকার মুরুব্বিদের কথায় আমাকেই সবাই চায়। সে জন্য তাদের কথা মত আমি প্রার্থী হয়েছি। আমি যদি দ্বায়িত্ব  আশুলিয়া  ইউনিয়নের ৭ নং ওয়ার্ডকে একটি রোল মডেলে হিসাবে তৈরি করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।