ঢাকাশনিবার , ৫ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

জনপ্রিয় কাউন্সিলর সাইফুল ইসলাম দুলাল ও তার পরিবারের বিরুদ্ধে একটি কুচক্রি মহলের অপপ্রাচার

জাহিদ হাসান জিহাদ :
মার্চ ৫, ২০২২ ২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৭নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব আলহাজ¦ সাইফুল ইসলাম দুলাল ও তার পরিবারের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে একটি কুচক্রি মহল। এই মহলটি উক্ত জনপ্রিয় কাউন্সিলর আলহাজ¦ সাইফুল ইসলাম দুলাল ও তার পরিবারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা সংবাদসহ বিভিন্ন রকম কথাবার্তা প্রচারণার বিরুদ্ধে কাউন্সিলর বাদী হয়ে গাছা থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। যাহার নং—১৪১৫।

জানা গেছে, গত ২৪ ফেব্রুয়ারি ২০২২ দৈনিক নয়া দিগন্ত পত্রিকায় একটি খবরের প্রতি আনোয়ার ইস্পাত লিমিটের দৃষ্টি আকর্ষণ করছে। খবরটির শিরোনাম ছিল ‘গাজীপুরে আনোয়ার ইস্পাতের ডিজিএম আনিস চাকরিচ্যুত, গড়ে তুলেছেন অঢেল সম্পদ। আনোয়ার ইস্পাত লিমিটেড থেকে জানানো যাচ্ছে যে, প্রকৃতপক্ষে মো: আনিসুর রহমান বর্তমানে সাসপেন্ড অবস্থায় আছেন। তার বিরুদ্ধে দুর্নীতির তদন্ত চলমান। তদন্ত সাপেক্ষে কোম্পানির বক্তব্য পরবর্তীতে জানানো হবে। তদন্ত কমিটি এখন পর্যন্ত ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম দুলালের ছেলে সাদ্দাম হোসেন তন্বয় সম্পর্কে দুর্নীতিতে সম্পৃক্ততা পায়নি।

এ বিষয়ে কোনো অভিযোগ কোম্পানি ইন্টারনাল ইন্টিলিজেন্স টিমের কাছে নেই বলে তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উক্ত কোম্পানী। উক্ত কোম্পানী আনোয়ার ইস্পাত সংবাদটি যাচাই—বাছাই না করে ঢালাওভাবে একতরফা ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ সাইফুল ইসলাম দুলাল ও তার ছেলে ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন তন্বয়ের বিরুদ্ধে অপপ্রচার চালাতে থাকে।

উক্ত অপপ্রচারকারীদের মধ্যে উল্লেখ্য ১। রাশেদুজ্জামান জুয়েল মন্ডল (৪০), রাকিব চৌধুরী (২৮), জুবায়ের হোসেন (২১), রাজিব সরকার (২৪), ইসতেহাক হোসেন পাভেল (২৭), মো: রাসেল রাজ (৩৫) তাদের বিরুদ্ধে কাউন্সিলর আলহাজ¦ সাইফুল দুলাল বাদী হয়ে গত ২৪/০২/২২ইং গাছা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যাহার নং—১৪১৫।

এদিকে জিডিতে সাইফুল ইসলাম দুলাল বলেন, আমি ওয়ার্ড কাউন্সিলর হিসেবে ও আমার বড় ছেলে সাদ্দাম হোসেন তন্বয় ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করে আসছে। আমি ও আমার ছেলে রাজনৈতিকভাবে এলাকার মানুষের সহিত সম্পৃক্ততা রেখে উন্নয়নমূলক কাজ করে আসছি। লক্ষ্য করছি বেশ কিছুদিন যাবত আমাদের এলাকার কতিপয় দুষ্কৃতি ও স্বার্থন্বেষী এবং আমার রাজনৈতিক পতিপক্ষ আমার এবং আমার ছেলের সুনাম নষ্ট করতে গত ২৪ তারিখ আমার এবং আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য উপস্থাপন করে আমাদেরকে সামাজিকভাবে হেয়পতিপন্ন করতে উঠেপড়ে লেগেছে এই মহলটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।