ঢাকাশুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

জন্মদিনে অসুস্থ মাকে নিয়ে ব্যস্ত আরিফিন শুভ

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৩:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঘড়ির কাঁটা ১২টা স্পর্শ করতেই অন্তর্জালজুড়ে চিত্রনায়ক আরিফিন শুভ। ছবি পোস্ট করে কেউ বা ক্যারিয়ার-গ্রাফ লিখে ঢাকাই সিনেমায় জনপ্রিয় এই চিত্রনায়ককে শুভেচ্ছায় ভাসাচ্ছেন। জন্মদিন ঘিরে ভক্তদের এমন উচ্ছ্বাসে কৃতজ্ঞ শুভ। জানিয়েছেন, ভালোবাসার এসব মানুষদের ধন্যবাদ জানাতে ভিডিও বার্তা প্রকাশ করবেন অন্তর্জালে। এর বাইরে জন্মদিনে বিশেষ কোনও আয়োজন নেই।

আজ ২ ফেব্রুয়ারি সকালে যখন জন্মদিনের শুভেচ্ছা জানানো হলো আরিফিন শুভকে, তখন তিনি ছুটছেন হাসপাতালে। এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপচারিতায় শুভ বলেন, ‘মুম্বাই থেকে এক সপ্তাহ হলো দেশে ফিরেছি, আমার আম্মা অসুস্থ; উনার একটা সার্জারি হবে। সে কারণে আম্মাকে ডাক্তার দেখাতে সকাল থেকে ছুটছি।’ এদিকে, আরিফিন শুভর জন্মদিনের উপহার হিসেবে ভক্তদের জন্য ‘নূর’ সিনেমার নতুন পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

জন্মদিনে উৎসব নয়, মাকে নিয়ে হাসপাতালে শুভ

এগিয়ে যাওয়ার বার্তা দিয়ে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে শুভকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে।

এ ছাড়া ঢালিউডের অন্যতম জনপ্রিয় এই নায়কের মুক্তির অপেক্ষায় বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’। ঢাকাই সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় বাজেটের এই সিনেমা মুক্তির সম্ভাব্য সময় মার্চ মাসে, যা চলতি বছর আরিফিন শুভর ক্যারিয়ারে যুক্ত করবে নতুন মাইলফলক।

শুভর হাতে রয়েছে আরেক বিগ বাজেটের সিনেমা পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম-২’। রোজার ঈদে মুক্তির তালিকায় থাকা এই সিনেমার জন্য নয় মাস পরিশ্রম করে বডি ট্রান্সফরমেশন করেছেন এই নায়ক। সিনেমাটির দ্বিতীয় কিস্তিতে সেই বডি দেখার অপেক্ষায় আছেন ভক্তরা।

ঢাকাই সিনেমায় ১১ বছরের ক্যারিয়ার শুভর। এই দীর্ঘ যাত্রায় কোনো অপ্রাপ্তি নেই তাঁর। এনটিভি অনলাইনের এক সাক্ষাৎকারে শুভ সেই গল্পে বলেছিলেন, ‘২৫৭ টাকা নিয়ে এসেছিলাম ছোট একটা মফস্বল শহর থেকে। ১০ বছর যদি সিনেমার ক্যারিয়ার হয়, তার আগেও তো আমার আরেকটা লম্বা ক্যারিয়ার আছে টেলিভিশনে, মডেলিং, রেডিওতে। আই থিঙ্ক, আমার জীবনে যতটুকু পাওয়ার ছিল, তার চেয়ে অনেক অনেক বেশি আমি পেয়ে গেছি। আমার কোনো রিগ্রেট নেই।’

আরিফিন শুভ ২০০৫ সালে মডেলিং দিয়ে শোবিজে ক্যারিয়ার শুরু করেন। এর পর ২০০৭ সালে প্রথম মোস্তফা সরয়ার ফারুকীর ‘হ্যাঁ-না’ নাটকে অভিনয় করেন। আর ২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ সিনেমার মাধ্যমে তাঁর বড় পর্দায় অভিষেক হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।