ঢাকাশুক্রবার , ১১ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

জাতীয়তাবাদী দল থেকে পদত্যাগ করলেন অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব

রিফাত ইসলাম,জেলা প্রতিনিধি ফরিদপুর
ফেব্রুয়ারি ১১, ২০২২ ১:০১ অপরাহ্ণ
Link Copied!

জাতীয়তাবাদী দল থেকে পদত্যাগ করলেন

ফরিদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. হাবিবুর রহমান হাবিব
তিনি আজ সকাল ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দল থেকে পদত্যাগ করার ঘোষণা দেন।
ফরিদপুর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে ফরিদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সদস্য জনাব এ্যাড. হাবিবুর রহমান স্বেচ্ছায় দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়ে উক্ত সম্মেলন করেন।
ফরিদপুর প্রেসক্লাবের সভাপত কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে এতে সঞ্চালনা করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুল ইসলাম পিকুল এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।এ সময় এ্যাড. হাবিবুর রহমান হাবিব বলেন আমি এবং আমার পরিবারের সবাই এক সময় আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থাকলেও পরবর্তীতে ২০০০ সালে বিএনপিতে যোগদান করি এবং ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ পদে ও জেলা আইনজীবী ফোরামের সদস্য নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করি। বর্তমানে আমি আমার আইন পেশায় গভীরভাবে মনোযোগ দেয়ার জন্য স্বেচ্চায় বিএনপি থেকে অব্যাহতি গ্রহণ করলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।