ঢাকামঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

জিটি ২ সিরিজে ১ম বারের মতো একসাথে তিনটি উদ্ভাবন নিয়ে আসছে রিয়েলমি

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১৪, ২০২১ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি প্রথমবারের মতো বিশ্বের তিনটি উদ্ভাবনী প্রযুক্তির সাথে মানুষকে পরিচয় করিয়ে দিতে আগামী ২০ ডিসেম্বর ‘জিটি ২ সিরিজ বিশেষ অনুষ্ঠান’ আয়োজন করতে যাচ্ছে। প্রিমিয়াম ফ্ল্যাগশিপ জিটি ২ সিরিজ থেকে এই প্রযুক্তিগুলো সম্বলিত নতুন একটি ফোন উন্মোচনের মাধ্যমে রিয়েলমি বৈশ্বিকভাবে হাই-এন্ড বাজারে প্রবেশ করবে।
তরুণ ব্যবহারকারীদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ও ট্রেন্ডসেটিং ডিজাইনের স্মার্টফোন নিয়ে আসার বিষয়টিকে রিয়েলমি সবসময় অগ্রাধিকার দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায়, বৈশ্বিকভাবে শীর্ষ ছয় নম্বরে থাকা বিশ্বের সর্বকনিষ্ঠ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি জিটি ২ সিরিজের জন্য তিনটি উদ্ভাবনী প্রযুক্তির (ম্যাটেরিয়ালস, ফটোগ্রাফি ও কমিউনিকেশন) উন্মোচন করবে।
উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।