মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ২:০৮;বর্ষাকাল
Homeদেশজুড়েখুলনা বিভাগজীবননগরে নবাগত ইউএনও আরিফুল ইসলামকে শুভেচ্ছা

জীবননগরে নবাগত ইউএনও আরিফুল ইসলামকে শুভেচ্ছা

চুয়াডাঙ্গা’র জীবননগর উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলামকে মঙ্গলবার সকালে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জীবননগর পৌরসভা, জীবননগর সাংবাদিক সমিতি, জীবননগর দোকান মালিক সমিতি ও দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার জীবননগর অফিসসহ উপজেলার বিভিন্ন সুধী মহলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

জীবননগর পৌরসভার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন  করেন জীবননগর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, কাউন্সিলর, শেখ জয়নাল আবেদিন জামাল হোসেন খকন,আবুল কাশেম ও মোঃ খকন।

জীবননগর সাংবাদিক সমিতির পক্ষে  ছিলেন, সাংবাদিক সমিতির উপদেষ্টা  শামসুল আলম,সভাপতি জাহিদুল ইসলাম বাবু,সাধারণ সম্পাদক জামাল হোসেন খকন,যুগ্ন সাধারণ সম্পাদক চাষি রমজান,প্রচার সম্পাদক রমজান আলী,নুর আলম, মিঠুন মাহমুদ, অর্পন রকি।

জীবননগর দোকান মালিক সমিতির পক্ষ থেকে ছিলেন সভাপতি মুন্সী নাসির উদ্দীন,সাধারণ সম্পাদক পৌর মেয়র রফিকুল ইসলাম, মশিউর রহমান,কাজি খালিদ।

দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার জীবননগর অফিসের পক্ষে  ছিলেন, ব্যুরো প্রধান জাহিদুল ইসলাম বাবু ও ব্যুরো সহকারী মিঠুন মাহমুদ।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম এর আগে সুনামগঞ্জের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। গত ২৮ জুন খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সহকারী কমিশনার মাহমুদুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে পদায়ন করা হয়। তিনার গ্রামের বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী থানার রূপপুর গ্রামে।

ফুলেল শুভেচ্ছার পর নবাগত ইউএনও আরিফুল ইসলাম জীবননগর উপজেলার উন্নয়নে  সকল শ্রেণী পেশার মানুষের কাছে সার্বিক সহযোগিতা প্রার্থনা করেছেন। সেই সাথে তিনি করোনা প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে সরকারী নির্দেশ মান্য করে লকডাউনে বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওযাসহ জণগণের জামায়াত না করা ও সকল জনগণকে মাস্ক পরার জন্য নির্দেশ দেন।

সুত্রঃ দেশ সংবাদ

এই বিভাগের আরো

সর্বশেষ সংবাদ

- Advertisment -
Google search engine

সর্বাধিক জনপ্রিয়