সোমবার, আগস্ট ২, ২০২১
Homeদেশজুড়েখুলনা বিভাগজীবননগর মৃগমারীর প্রকৌশলী চান্দুর কর্মস্থল কক্সবাজারে আত্নহত্যা

জীবননগর মৃগমারীর প্রকৌশলী চান্দুর কর্মস্থল কক্সবাজারে আত্নহত্যা

সম্ভাবনাময় তরুণ একটি প্রাণ অকালে ঝরে গেলো। তরুণ প্রকৌশলী ওয়ালি ফয়সাল চান্দুর (২৫) ঝুলন্ত মৃতদেহ গতকাল মঙ্গলবার তার কর্মস্থল কক্সবাজারের কুতুবদিয়া থানা পুলিশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক অশান্তির কারণে তিনি আত্মহননের পথ বেছে নিয়েছেন।

মৃত চান্দুর মরদেহ নিতে তার পরিবার গতকালই কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছে। প্রকৌশলী ওয়ালি ফয়সাল চান্দু জীবননগর উপজেলার মৃগমারী গ্রামের সোনা মিয়ার একমাত্র ছেলে।

জানা যায়, জীবননগর উপজেলার মৃগমারী গ্রামের ওয়ালি ফয়সাল চান্দু প্রকৌশলী হিসেবে সম্প্রতি কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার রিকো নামে একটি এনজিও সংস্থায় যোগদান করেন এবং শহরের বায়তুস শরফ সড়কের রুপদিয়া নিবাস নামের একটি আবাসিক বাড়ির রুম ভাড়া নিয়ে বসবাস করছিলেন। তার স্ত্রী নোয়াখালীতে নার্স হিসেবে কর্মরত। নানা কারণে জীবনের প্রতি বিতৃষ্ণা ছিলো চান্দুর। বিভিন্ন সময়ে ফেসবুকে দেয়া পোস্ট থেকে তার বন্ধুরা এমটিই ধারণা করছে। গতকাল সকালে রুপদিয়া নিবাসের ওই বাসা থেকে চান্দুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে কুতুবদিয়া থানা পুলিশ।

ময়না তদন্তের জন্য মৃতদেহ কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে বলে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ ওমর হায়দার সাংবাদিকদের নিশ্চিত করেছেন। এদিকে একমাত্র ছেলের অকাল এ মৃত্যুতে তার পরিবার দিশেহারা হয়ে পড়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments