ঢাকাবৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

জেলা প্রশাসকদের শতভাগ প্রকল্পের পরিবীক্ষণ ও মূল্যায়নের দায়িত্ব প্রদান সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রনালয়ের আদেশ অবিলম্বে বাতিলের দাবিতে ফরিদপুরে আই ই বির মানববন্ধন অনুষ্ঠিত

রিফাত ইসলাম,জেলা প্রতিনিধি ফরিদপুর
ফেব্রুয়ারি ১০, ২০২২ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

জেলা প্রশাসকদের শতভাগ প্রকল্পের পরিবীক্ষণ ও মূল্যায়ন এর দায়িত্ব প্রদান সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশ অবিলম্বে বাতিলের দাবিতে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুর প্রেসক্লাবের সামনে আজ বৃহস্পতিবার সকাল ১১ টায়

আই ইবি ‘র উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি প্রকৌশলী অধ্যাপক আমিনুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক প্রকৌশলী অধ্যাপক মিজানুর রহমান , বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ বাদশা মিয়া।
এসময় উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ শফিকুল আলম,
আনন্দ কুমার ঘোষ নির্বাহী প্রকৌশলী এলজিইডি, মোঃ আমিনুর রহমান নির্বাহী প্রকৌশলী এলজিইডি, মাবরুর ইসলাম সহকারী প্রকৌশলী স্বাস্থ্য প্রকৌশল ফরিদপুর, উৎপল পোদ্দার উপ-বিভাগীয় প্রকৌশলী গণপূর্ত বিভাগ ফরিদপুর, অনুজ কুমার দে উপ-বিভাগীয় প্রকৌশলী সড়ক ও জনপথ বিভাগ ফরিদপুর, ফরিদপুর ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি অধ্যক্ষ খোরশেদ আলম, এছাড়া আই ই বির সকল সদস্য ও অনন্য প্রকৌশলী বৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, জেলা প্রশাসনের কর্মকর্তাদের প্রকৌশল পেশার সংশ্লিষ্ট উন্নয়ন কাজের ধরন সম্পর্কে কোন কারিগরি জ্ঞান ও প্রকল্প বাস্তবায়ন সম্পর্কিত কোন অভিজ্ঞতা নাই।
তাই উন্নয়ন কারিগরি জ্ঞান ও অভিজ্ঞতা বীর জনবল দিয়ে প্রকল্পের পরিবীক্ষণ ও মূল্যায়ন করানো হলে মাঠ পর্যায়ে সিদ্ধান্ত গ্রহণে অনাকাঙ্ক্ষিত জটিলতা সৃষ্টি হবে।
তারা মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রকল্প ২০৪১ এ অভীষ্ট লক্ষ্যমাত্রা অর্জন ব্যাহত হবে।
এটা প্রকৌশলীদের জন্য অত্যন্ত অসম্মানজনক বলে দাবি করেন।
বক্তারা মন্ত্রনালয়ের আদেশ বাতিলের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট এ আইন প্রত্যাহারের আবেদন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।