ঢাকাসোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ঝিনাইদহের সাগান্না ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাইফুল ইসলাম ডাকবাংলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ৭, ২০২২ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ সদর উপজেলার ৩নং সাগান্না ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল দশটার দিকে ইউনিয়ন পরিষদের সামনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে ৩নং সাগান্না ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান শেখ মোজাম্মেল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যানও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আব্দুর রশিদ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউনুস আলী ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য নোয়াব আলী। আরও উপস্থিত ছিলেন সাগান্না ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ৩২ টি মসজিদের ইমাম ও নয়টি ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বারসহ বিভিন্ন রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিগন বলেন,এই ইউনিয়নটি স্বচ্ছ ভাবে চালাতে হলে ইউনিয়নের প্রত্যেক শ্রেণির মানুষের সহযোগিতা একান্ত প্রয়োজন। রাস্তা-ঘাট ও পানি নিষ্কাশনের জন্য খাল খনন করবেন বলেও তারা আশ্বাস দেন। ইউনিয়নে কোন রকম দুর্নিতি,মাদক সেবন কারীদের জায়গা হবে না সবার সহযোগিতায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ৩ নং সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সি শাহিন রেজা সাইদ। অনুষ্ঠানটিতে দোয়া করেন উত্তর নারায়নপুর জামে মসজিদের খতিব এবং উত্তর নারায়নপুর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক কাজী নজরুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।