ঢাকাসোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ঝিনাইদহের হরিনাকুন্ডু বাসষ্টান্ড থেকে ৮ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ব্যাগ নিয়ে পালিয়ে গেল ইজিবাইক চালক, উদ্ধারের পর আটক ২!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ-
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

গত ১০ই ফেব্রæয়ারী বৃহসাপতিবার দুপুরে ভুক্তভোগী ফারজানা খাতুন শ্বশুর বাড়ী থেকে বাবার বাড়ী ঝিনাইদহের হরিনাকুন্ডু যাওয়ার জন্য একটি ইজিবাইক যোগে শহরের চাকলাপাড়া হরিনাকুন্ডু বাসষ্টান্ডে নেমে ইজিবাইকে ৮ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩৯,১৩০/-টাকা সম্বলিত ব্যাগ রেখে ইজিবাইক চালককে ভাড়া দেওয়ার লক্ষ্যে টাকা বের করার জন্য আনমোনা হলে ইজিবাইক চালক অসৎ উদ্দেশ্যে সাথে সাথে দ্রæত বেগে ইজিবাইক পালিয়ে যায়। ভুক্তভোগী তার নিকট আত্মীয় স্বজনদের সাথে নিয়ে নিয়ে শহরের অনেক জায়গায় খোঁজাখুঁজি করে ইজিবাইক চালককে খুঁজে না পেয়ে গত কাল ১২/০২/২০২২ খ্রিঃ তারিখ ঝিনাইদহ সদর থানা পুলিশের শরাপন্ন হলে ঝিনাইদহ সদর সার্কেল, অতিঃ পুলিশ সুপার জনাব আবুল বাশার ও অফিসার ইনচার্জ, ঝিনাইদহ থানা, জনাব সোহেল রানা সাহেবের সুদক্ষ দিক নিদের্শনায় উন্নত প্রযুক্তির মাধ্যমে ঝিনাইদহ সদর থানার এসআই/মোঃ রফিকুল ইসলাম, এসআই/সিরাজুল ইসলাম, এসআই/আঃ হক, এসআই/ইয়াছির আরাফাত, এএসআই/আনোয়ার, ড্রাইভার কং/ইমরানসহ একাধিক অফিসার ও ফোর্স একযোগে টানা ০৬ ঘন্টার অভিযানে ভুক্তভোগীর মালামাল উদ্ধার করতে সক্ষম হয়। এই বিষয়ে ঝিনাইদহ থানায় একখানা মামলা রুজু হয়েছে। আসামী বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।