ঢাকাসোমবার , ৩১ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ঝিনাইদহে আগুনে পুড়ে বৃদ্ধের মৃত্যু!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ-
জানুয়ারি ৩১, ২০২২ ২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার এনায়েতপুর গ্রামে কনকনে শীতে আগুনের তাপ নিতে গিয়ে দগ্ধ হয়ে ওয়াজেদ শেখ (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওয়াজেদ শেখ উপজেলার রাখালগাছি ইউনিয়নের এনায়েতপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাড়িতে বড় ছেলে ও ওয়াজেদ শেখ ছিলেন। ভোরে তার ছেলে মাঠে কাজে গিয়েছিল। প্রচন্ড শীতে গরম তাপ নিতে রোববার সকালে বাড়ির উঠানে খড়-পাতায় আগুন ধরিয়ে বসে ছিলেন বৃদ্ধ ওয়াজেদ শেখ। কিন্তু হঠাৎ আগুন তার শরীরে থাকা পাঞ্জাবীতে লেগে যায়। সঙ্গে সঙ্গে সারা শরীরে আগুন ছড়িয়ে পড়ে।

তার চিৎকারে আশেপাশের মানুষ ছুটে আসে। কিন্তু ততক্ষণে আগুনে পুড়ে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওয়াজেদ শেখের। স্থানীয় ইউপি সদস্য আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।