ঢাকাশুক্রবার , ২৮ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে রং মিস্ত্রির মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি
জানুয়ারি ২৮, ২০২২ ২:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে নাইম হোসেন নামে এক রং মিস্ত্রির মৃত্যু হয়েছে। এ সময় তুষার হোসেন নামে আরো এক রং মিস্ত্রি আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুর দেড়টার টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নাইম হোসেন উপজেলার কাদিরকোল গ্রামের নজরুল ইসলামের ছেলে ও আহত তুষার হোসেন একই গ্রামের আলহাজ বিশ্বাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে শহরের আড়পাড়া এলাকার নদীপাড়ায় একটি বাড়িতে মিস্ত্রিরা রংয়ের কাজ করছিলো। এ সময় বাড়িটির পাশ দিয়ে যাওয়া ৩৩ কেভি ভোল্টের তারে স্পর্শ লাগে তাদের। এ সময় বিদ্যুৎস্পৃষ্টে দুই রংমিস্ত্রী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে নাইম হোসেন মারা যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুমাইয়া আফরিন জানান, হাসপাতালে নিয়ে আসার আগে নাইম হোসেন মারা যান। এছাড়াও আহত তুষার অবস্থাও আশংকাজনক হওয়ায় তাকে যশোরে রেফার্ড করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।