ঢাকাবুধবার , ১৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ঝিনাইদহে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর; মানবিক পুলিশ অফিসার মখলেছুর রহমানকে আমজনাতার অভিনন্দন

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ-
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ৪:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

১৩ই ফেব্রæয়ারী রবিবার ঝিনাইদহ শহরের আরাপপুর থেকে মানসিক ভারসাম্যহীন কাজলী বেগম (৫৫) নামে এক বৃদ্ধাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করলেন মানবিক পুলিশ অফিসার মখলেছুর রহমান। রবিবার দুপুরে পেট্রোল ডিউটি চলাবস্থায় ঝিনাইদহ শহরের আরাপপুরে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধা কাজলী বেগমকে আরাপপুরে অসুস্থ্য অবস্থায় পড়ে থাকতে দেখে সদর থানার মানবিক পুলিশ অফিসার জনাব মোঃ মখলেছুর রহমান। পরে তাকে উদ্ধার করে সদর থানায় নিয়ে তার পরিবারের খোঁজখবর নিয়ে বৃদ্ধা কাজলী বেগমকে আহার করিয়ে হরিনাকুন্ডুর শ্রীফলতলা গ্রামের বান্টুর স্ত্রী ও বৃদ্ধার মেয়ে স্বপ্নার কাছে সোমবারে বুঝাইয়া দেয়া হয়। এঘটনায় সদর থানার মানবিক পুলিশ অফিসার জনাব মোঃ মখলেছুর রহমানকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন বৃদ্ধা কাজলীর পরিবারের লোকজন ও ঝিনাইদহ শহরের আমজনতা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।