ঢাকাশুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ঝিনাইদহে সড়কের জায়গা দখল করে চলছে বাঁশের ব্যবসা, পথচারিদের চলাচলে বিঘ্ন ঘটছে।

স্টাফ রিপোর্টর ঝিনাইদহ
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৩:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ শহরের ধোপাঘাটা গোবিন্দপুরে সড়কের জায়গা দখল করে বাঁশের ব্যবসা করার অভিযোগ উঠেছে নামের বাচ্চু হোসেন নামের এক ব্যবসায়ী। এতে ওই সড়কে চলাচলকারী গাড়ী চালক ও স্থানীয়দের চলাচলে বিঘœ সৃষ্টি হচ্ছে। ঘটছে দুর্ঘটনাও। জানা গেছে, ঝিনাইদহ ঘোপাঘাটা ব্রীজের পুর্ব পাশে আস সুন্নাহ ট্রাস্টের পশ্চিমে শহরে প্রবেশের মুল সড়কে বাঁশ ফেলে অবৈধ ভাবে বিক্রি করছেন বাচ্চু। এতে ধোপাঘাটা গোবিন্দপুর, পবহাটি, কা ননগরের বাসিন্দাসহ ওই সড়কে চলাচলকারী মানুষের ভোগান্তী বেড়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক বাসিন্দা বলেন, পৌরসভায় মহাসড়কের পাশে বাঁশ বিক্রির জন্য আলাদা স্থান রয়েছে। সেখানে বাঁশ বিক্রি করা হয়। কিন্তু বাচ্চু সড়কের জায়গা অবৈধ ভাবে দখল করে বাঁশ বিক্রি করছে। এতে প্রায় সড়ক দুর্ঘটনা ঘটছে। তাছাড়া বাশ বিক্রি করে নেওয়ার সময় রাস্তায় চলাচলে বিঘœতা সৃষ্টি হচ্ছে।
আরেক জন বাসিন্দা বলেন, তেমাথায় সড়কের জায়গা দখল করে বাচ্চু যেভাবে বাঁশ রেখেছে তাতে ওই এলাকার মানুষের চলাচলে অসুবিধা হচ্ছে। পৌর কর্তৃপক্ষসহ সংশ্লিষ্টদের এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার জন্য দাবী জানাচ্ছি। এ ব্যাপারে ঝিনাইদহ পৌর সভার প্রশাসক ইয়ারুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। সেখানে লোক পাঠিয়ে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।