ঢাকারবিবার , ১৯ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ডাব পাড়তে গিয়ে মুয়াজ্জিনের মৃত্যু

সাভার (ঢাকা ) প্রতিনিধি
ডিসেম্বর ১৯, ২০২১ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার সাভারে নিজ বাড়ির পাশে ডাব পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক মুয়াজ্জিনের মৃত্যু হয়েছে। মরেদহ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।
রোববার সকাল ৭টার দিকে আশুলিয়ার পশ্চিম আউকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের শ্যালক কবির হোসেন  বলেন, ভোরে বাড়ির পাশে গাছে ডাব পাড়তে ওঠেন তার দুলাভাই।  এসময় ৫০-৬০ ফুট উঁচু ডাব গাছ থেকে পড়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয় সে। পরর দ্রুত সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত জয়নাল আবেদীন (৪৫) আশুলিয়ার পশ্চিম আউকপাড়া এলাকার আবুল কাশেম মুন্সীর ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদের মুয়াজ্জিন ছিলেন।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল মিয়া বলেন, নিহতেে পরিবার ও প্রত্যক্ষদর্শীদের কাছে ওই ব্যক্তি গাছ থেকে পড়ে মারা গেছেন বলে জানতে পেরেছি। নিহতের মাথায় জখমের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।