সোমবার, আগস্ট ২, ২০২১
Homeজাতীয়ডা. জাফরুল্লাহকে হুমকি দেয়ায় মুক্তিযোদ্ধাদের ক্ষোভ

ডা. জাফরুল্লাহকে হুমকি দেয়ায় মুক্তিযোদ্ধাদের ক্ষোভ

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহকে নিয়ে অশালীন মন্তব্য ও হুমকী-ধামকী প্রদান করায় ক্ষোভ প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধারা।

মঙ্গলবার এক যুক্ত বিবৃতিতে তারা বলেন, গত ২৬ জুন প্রেসক্লাবের একটি অনুষ্ঠানে স্বৈরাচার সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ গণ আন্দোলন গড়ে তোলার ক্ষেত্রে বিএনপির বিদেশে অবস্থানকারী নেতা মুখাপেক্ষী নির্দেশ ও দুর্বল নেতৃত্ব সম্পর্কে ডা. জাফরুল্লাহ চৌধুরী বক্তব্য রাখার সময় ছাত্রদলের একজন নেতা তার কয়েকজন সঙ্গীসহ বাধা প্রদান করে, অশালীন মন্তব্য ও হুমকী-ধামকী দেয়।

আমরা মুক্তিযোদ্ধারা ছাত্রদলের এসব নেতাদের এহেন আচরণ ও হুমকী প্রদানের গভীরভাবে উদ্বীগ্ন এবং বিক্ষুব্ধ।

বিবৃতিতে মুক্তিযোদ্ধারা বলেন, ১৯৭১ সালে যে লক্ষ্য নিয়ে বাংলাদেশ স্বাধীন করেছি তা আজ দুঃস্বপ্ন। আজকের দুর্বিসহ অবস্থার প্রেক্ষিতে যেখানে জনগণের দাবি ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলা। সেখানে বিএনপির এসব নেতার এমন আচরণে তা বাধাগ্রস্ত হবে।

তারা বলেন, স্মরণ রাখা প্রয়োজন ডা. জাফরুল্লাহ চৌধুরী একজন রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা জাতির শ্রদ্ধাভাজন ও বিবেক হিসেবে পরিচিত।

বিবৃতি প্রদানকারী মুক্তিযোদ্ধাগণ হচ্ছেন- মেজর জেনারেল (অব.) মো. ইব্রাহিম বীর প্রতীক, ফারুক-ই-আযম বীর প্রতীক, ইশতিয়াক আজিজ উলফত, শেখ রফিকুল ইসলাম বাবলু, জাহাঙ্গীর কবীর, এডভোকেট সুলতান আলম মল্লিক, এম এ শহীদ, হাবিবুর রহমান, আবুল বাশার, অ্যাডভোকেট মজিবুর রহমান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments