ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ড. আসিফ নাইমুর রশিদ গ্রামীণফোনের নতুন চীফ বিজনেস অফিসার

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ড. আসিফ নাইমুর রশিদ কে চীফ বিজনেস অফিসার (সিবিও) হিসাবে নিয়োগ দিয়েছে গ্রামীণফোন। ড. আসিফ পূর্ববর্তী সিবিও কাজী মাহবুব হাসান এর স্থলাভিষিক্ত হবেন এবং আগামী ১৬ এপ্রিল থেকে এই নিয়োগ কার্যকর হবে। গ্রামীণফোনে যোগদানের পূর্বে ড. আসিফ রবি আজিয়াটা লিমিটেডের চীফ ইনফরমেশন অফিসার হিসাবে কাজ করেছেন। তিনি ইতিমধ্যে টেলিনর গ্রুপের আইসিটি, ডিজিটাল ট্রান্সফরমেশন লিডার হিসাবে পরিচিত। ২০০৬ থেকে ২০১৪ সাল পর্যন্ত গ্রামীণফোন, টেলিনর মায়ানমার, টেলিনর এএসএ এবং সিমেন্সে বিভিন্ন পদে নেতৃত্ব দিয়েছেন।

একজন দৃঢ় নেতৃত্বের দক্ষতা সম্পন্ন, অভিনব, কর্মতৎপর ড. আসিফ দ্রুত চিন্তা এবং কার্যকর বাস্তবায়নের বিশ্বাস করেন।

নতুন সিবিও কে স্বাগত জানিয়ে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন,  বৈচিত্রপূর্ণ ও চ্যালেঞ্জিং বি২বি মার্কেটের নেতৃত্বে আমি আসিফ কে স্বাগত জানাই। তার অভিজ্ঞতা, দক্ষতা গতানুগতিক বি২বি ব্যবসায়িক চিন্তাধারা পরির্বতন করে সল্যুশন কেন্দ্রিক বি২বি স্থাপনে গ্রামীণফোনের সিবিও হিসাবে  গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে।  আজমান আরও বিশ্বাস করেন গ্রামীণফোন ম্যানেজমেন্টে ড.আসিফ এর অর্ন্তভূক্তি পরিবর্তিত ব্যবসায়িক পরিবেশে টেকনো-কর্মাশিয়াল সহযোগিতা আরও শক্তিশালী করবে।

ড.আসিফ বলেন, এমন একটি গুরুত্বপূর্ন পদে দায়িত্বভার নিতে পেরে আমি খুবই আনন্দিত এবং রোমাঞ্চিত। আমি বিশ্বাস করি আমার দক্ষতা, দেশ বিদেশে আইটি, আইসিটি সলুশন, সিআরএম এর অভিজ্ঞতা গ্রামীণফোনের গ্রাহক ও শেয়ারহোল্ডারদের ভ্যালু তৈরিতে সহায়ক হবে। আমার মনে হচ্ছে আমি আবার ঘরে ফিরে এসেছি এবং আবারও একটি উইনিং টিম এ যোগ দিচ্ছি।

ড. আসিফ ক্যালিফোর্নিয়া সাউদার্ন ই্উনিভার্সিটি ইউএসএ থেকে ডিবিএ; কানাডার রয়েল রোডস ইউনিভার্সিটি, বিসি থেকে এমবিএ (এক্সিকিউটিভ ম্যানেজমেন্ট), ইউনিভার্সিটি অফ টেকনোলজি সিডটি থেকে মার্ষ্টাস অব ইঞ্জিনিয়ারিং, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর অব এপ্লাইড ফিজিক্স এবং ইলেকট্রনিক্স এ পড়াশোনা করেছেন। ড. আসিফ বিবাহিত এবং তিন সন্তানের জনক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।