ঢাকাবুধবার , ৮ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

তালার কুমিরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিক বরাদ্দ সম্পন্ন

মৃত্যুঞ্জয় রায় (অপূর্ব) তালা প্রতিনিধি
ডিসেম্বর ৮, ২০২১ ৬:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে তালা উপজেলার কুমিরা ইউনিয়ন পরিষদ নির্বাচন। সে লক্ষ্যে মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ সম্পন্ন হয়েছে। চেয়ারম্যান পদে ৬ প্রার্থী মনোনয়নপত্র জমা দিলেও বিএনপি সমর্থিত সতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মামলা থাকায় মনোনয়নপত্র বাতিল হয়। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মোড়ল দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে নৌকা প্রতিকের সমর্থনে মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

চেয়ারম্যান পদে প্রতিক পেলেন যারা বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কুমিরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শেখ আজিজুল ইসলাম নৌকা, জামায়াতে ইসলামী বাংলাদেশ সমর্থিত মোঃ ইদ্রিস আলী মোড়ল (স্বতন্ত্র) চশমা, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম (স্বতন্ত্র) মটরসাইকেল, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ শাহাবাজ আলী (স্বতন্ত্র) আনারস।

সংরক্ষিত ওয়ার্ড সদস্য হিসেবে প্রতিক পেলেন যারা- সংরক্ষিত ওয়ার্ড -১ (সাধারণ ১.২ ও ৩) এ ছায়রা বানু (বক), ছন্দা রাণী ঘোষ (মাইক), রিংকু রাণী দাশ (বই)। সংরক্ষিত ওয়ার্ড -২ (সাধারণ ৪.৫ ও ৬) এ হোসনেয়ারা বেগম (হেলিকপ্টার), রেবেকা বেগম (বই), নারগীছ বেগম (মাইক)। সংরক্ষিত ওয়ার্ড -৩ (সাধারণ ৭.৮ ও ৯) এ শিরিনা খাতুন (হেলিকপ্টার), মজ্ঞুয়ারা বেগম (ক্যামেরা), শাম্মী আক্তার (বই) ও মমতাজ পারভীন (মাইক)।

সাধারণ ওয়ার্ড -১ এ বর্তমান ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মফিদুল ইসলাম (মোরগ), মোঃ জামিরুল ইসলাম (টিউবঅয়েল) ও হুমায়ুন কবির (তালা)। সাধারণ ওয়ার্ড ২ এ মোঃ মজিবর রহমান (মোরগ), আব্দুর রহমান (বল), আবু তালেব (টিউবঅয়েল)।সাধারণ ওয়ার্ড -৩ এ আব্দুল গণি সরদার (মোরগ), আব্দুস সামাদ মোড়ল (টিউবঅয়েল)। এ ওয়ার্ডের দেবাশীষ কুমার ঘোষ মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সাধারণ ওয়ার্ড -৪ এ আরিকুল ইসলাম (আপেল), সেলিম মোড়ল (ফুটবল), রুহুল কুদ্দুস (টিউবঅয়েল), আজিজুল ইসলাম (তালা), আবুল হাসান (মোরগ) ও মালেক সরদার (বৈত্যুতিক পাখা)।

সাধারণ ওয়ার্ড -৫ এ সোহাবার উদ্দীন বিশ্বাস (মোরগ), অজয় ম-ল (টিউবঅয়েল) ও কওছার আলী মোড়ল (ফুটবল)। এ ওয়ার্ডে প্রদীপ ম-ল মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সাধারণ ওয়ার্ড -৬ এ মোস্তাফিজুর রহামান (মোরগ), আব্দুর রাজ্জাক (ঘুড়ি), আঃ হামিদ বিশ^াস (ফুটবল), শেখ আলাউদ্দীন (টিউবঅয়েল) ও মহাদেব হোড় (তালা)। সাধারণ ওয়ার্ড -৭ এ শহিদুল ইসলাম (টিউবঅয়েল), শেখ আব্দুল হাই (তালা), শেখ মফিজুল ইসলাম (ফুটবল) ও মোঃ শফিকুল ইসলাম (মোরগ)। সাধারণ ওয়ার্ড -৮ এ মোঃ সোহাবার হোসেন (মোরগ), হাবিবুর রহমান হবি (বল), মিঠুন সরদার (তালা) ও আব্দুল কুদ্দুস (টিউবঅয়েল)। সাধারণ ওয়ার্ড -৯ এ লালমিয়া চৌধুরী (মোরগ), মোঃ মনিরুজ্জামান (টিউবঅয়েল), মোঃ সামছুর রহমান (বৈদ্যতিক ফ্যান), হায়দার আলী (ফুটবল) ও আবদার হোসেন (তালা)।
তালা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা রাহুল রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।