ঢাকাবৃহস্পতিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

তালার রুবেলের কিডনি প্রতিস্থাপন দেশবাসীর কাছে দোয়া আহ্বান

মৃত্যুঞ্জয় রায় (অপূর্ব) তালা প্রতিনিধি :
ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

তালার হতদরিদ্র পোল্ট্রি ব্যবসায়ী মোঃ রুবেল মোল্লা (২৬) এর টাকা শ্যামলী সি কে ডি হাসপাতালে আগামীকাল তার কিডনি প্রতিস্থাপন করা হবে। দেশবাসীর প্রতি দোয়া আহ্বান করেছেন তিনি।

আগামীকাল শুক্রবার ২৪ শে ফেব্রুয়ারি দুপুরের পর কিডনি বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর ডাঃ কামরুল ইসলাম সহ বিশেষজ্ঞ টিম ঢাকা শ্যামলী সি কে ডি ইউরোলজি হাসপাতালে এই অপারেশন হবে বলে নিশ্চিত করেছেন তার পরিবার। তালার মানবউন্নয়ন ফাউন্ডেশন তার অপারেশন করার অবশিষ্ট ৮০,০০০/- হাজার টাকা সহযোগিতা করেছেন। এবং অপারেশনের সময় উপস্থিত থাকবেন বলে জানা গেছে। তারঁ জীবন বাঁচাতে বড় ধরনের সহায়তা করছেন তার মা একমাত্র সন্তান কে বাঁচিয়ে রাখতে নিজের জীবনের অঙ্গহানীকরে কিউনী দান করছেন তার মা ।

লক্ষ লক্ষ টাকা চিকিৎসা খরচ পরিবারের পক্ষ থেকে না মেটাতে পারলেও সহযোগিতার হাত বাড়িয়েছে অনেক বৃত্তবান রা। পাশাপাশি সামাজিক রাজনৈতিক সংগঠন সাহায্য করেছেন বা এখনো সাহায্য করা অব্যহত রেখেছে। রুবেল এর চিকিৎসা সেবা নিতে অনুমান ১০,০০,০০০/- টাকাব্যয় হবে।
চিকিৎসা খাতে সেকারন সকল মানবিক মানুষদের নিকট মানব উন্নয়ন ফাউন্ডেশন এর পক্ষথেকে আর্থিক সহযোগিতা কামনা করা হয়েছে। রুবেল এর চিকিৎসার জন্য এ পর্যন্ত সাহায্য করেছেন সাতক্ষীরা জেলার সাবেক জেলাপ্রশাসক, জেলা ও তালা উপজেলা সমাজসেবা অফিস, তালা উপজেলা চেয়ারম্যান মিলে ৫০,০০০/- রুবেলের মামারা, ৫০,০০০/-রুবেল এর পিতা মজিবর মোল্যা ৬০,০০০/- ডাঃ আব্দুস সবুর, রফিক খাঁ সাহেব, ১০,০০০/-ডাঃ মিঠু,সহ যারা তার চিকিৎসা সহায়তা অর্থ সময় দোয়া করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা , পাটকেলঘাটা থানা সমিতি ঢাকা ১০,০০০/- টাকা সহ রক্ত প্রদানে সহায়তা করেছেন। এর আগে তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম রুবেল মোল্লার চিকিৎসার জন্য কয়েক লক্ষ টাকা সাহায্য করেছে।

তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম জানান তালায় জাতীয় তরুনপার্টির উপজেলা সাংগঠনিক সম্পাদক পোল্ট্রি ব্যাবসায়ী রুবেল মোল্যা (২৬) এর ডায়লাইসিস চলছে শ্যামলী সি,কে, ডি রুবেল মোল্যার অপারেশন শুক্রবার হবে । সকলের নিকট মনথেকে দোয়া কামনা করছি তিনি। সুদিনে সাথে থাকতে সময় দিতে নাপারলেও যেকোন সমস্যায় ২৪ ঘন্টা সকলের সাথে রয়েছেন এবং থাকবেন। তিনি আরো জানান বুধবার থেকে রুবেল মোল্লার পাশে তিনি আছেন এবং অপারেশনের সময় এবং পরবর্তীতে থাকবেন। তিনি রুবেল মোল্লার জন্য দেশবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।