ঢাকারবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ব্রিফিংকালে পুলিশ সুপার- জাহিদুল ইসলাম

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ৬, ২০২২ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা’র দর্শনা থানাধীন ৬নং তিতুদহ ইউনিয়ন পরিষদের ৭ম ধাপের সাধারণ নির্বাচন উপলক্ষে চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে অদ্য ০৬.০২.২০২২ খ্রিঃ বেলা ১২ ঘটিকায় নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। এসময় দর্শনা থানাধীন ৬নং তিতুদহ ইউনিয়ন পরিষদের ৭ম ধাপের সাধারণ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচন করতে নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ অফিসার ফোর্স এবং আনসার সদস্যদের পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা মহোদয়।

এসময় চুয়াডাঙ্গা জেলার পুলিশ প্রধান পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা মহোদয় বলেন, পছন্দের প্রার্থীকে ভোট প্রদান জনগনের গণতান্ত্রিক অধিকার, জনগনের ভোটাধিকার রক্ষা করার দ্বায়িত্ব আমাদের সবার। আসন্ন তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও স্বচ্ছ করতে পুলিশকে মূখ্য ভূমিকা পালন করতে হবে। যে কোন অপশক্তি,ভয়ভীতি, বাধা জয় করার মতো শক্তি বাংলাদেশ পুলিশের আছে। পুলিশ, আনসার ও আইন-শৃঙ্খলা বাহিনীর যারা নির্বাচনের দায়িত্বে আছেন তারা ঈমানের সহিত শতভাগ দায়িত্ব পালন করবেন। আমরা প্রজাতন্ত্রের কর্মচারী ও জনগনের সেবক এবং ভোট হচ্ছে প্রত্যেক ভোটারের পবিত্র আমানত। সেই পবিত্র আমানত রক্ষার্থে আমরা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। সকল ভোটারের সাথে ভাল আচরণ করতে হবে এবং ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের নির্দেশনা মোতাবেক কাজ করার জন্য বলেন ; কোন সমস্যা দেখা দিলে মোবাইল পার্টি ও স্ট্রাইকিং পার্টির সহায়তা নেওয়ার জন্য তিনি উল্লেখ করেন। উল্লেখ্য
০৭.০২.২০২২ খ্রিঃ তারিখ সকাল ০৮.০০ ঘটিকা হতে বিকাল ১৬:০০ ঘটিকা পর্যন্ত বিরতিহীন ভাবে ১০টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন সুষ্ঠ, সুন্দর অবাধ ও নিরপেক্ষ করতে প্রতিটি ভোট কেন্দ্রে ৫ জন পুলিশ সদস্য, আনসারের ০১জন পিসি, ০১জন এপিসি, ৮ জন পুরুষ ও ৭ জন সাধারণ অঙ্গীভূত আনসার এবং ভোট গ্রহণকারী কর্মকর্তাবৃন্দ দায়িত্ব পালন করবেন। এ ছাড়াও প্রতি ৩ টি ভোট কেন্দ্রের জন্য ১টি মোবাইল পার্টি এবং নির্বাচনী এলাকার জন্য ০২টি করে স্ট্রাইকিং টিম দায়িত্ব পালন করবে। তাছাড়া র‍্যাবের টিম, বিজিবি টিম, সাদা পোষাকে ডিএসবি নজরদারি, ডিবির চৌকস টিম এবং অত্যাধুনিক প্রশিক্ষণ প্রাপ্ত রোবকাপ টিম উপজেলা প্রশাসনের নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবে। এছাড়াও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট থাকবে। ব্যালট পেপার, ভোটকেন্দ্র ও ভোটারের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার জন্য নির্বাচন পূর্ব করনীয়, নির্বাচনের দিনে করনীয় এবং নির্বাচন পরবর্তী করনীয় কাজ গুলো আন্তরিকতা সহিত ঠিক ভাবে করার জন্য সকলকে নির্দেশ প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আনিসুজ্জামান,
অফিসার ইনচার্জ দর্শনা থানা ও জেলা গোয়েন্দা শাখা এবং ডিআইও-১ সহ নির্বাচনে দ্বায়িত্বপ্রাপ্ত বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।