ঢাকাশুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

থানা চত্বরেই হেলমেট-ধোলাই

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১০, ২০২১ ৮:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্বামীর প্রেমিকাকে রাস্তায় ফেলে পেটালেন স্ত্রী। এ সময় ওই প্রেমিকাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন ওই মহিলা।

বৃহস্পতিবার এমনই দৃশ্য দেখা গেছে ভারতের আসানসোল দক্ষিণ থানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায়, আসানসোল বার্নপুর রোডে পুলিশ লাইন এলাকায় একটি হোটেলে ছিলেন মোহনলাল নামে বার্নপুরের এক বাসিন্দা। তার সাথে এক মহিলাও হোটেলে ছিলেন। কিন্তু মোহনলালের স্ত্রী তার পিছু নিয়েছিলেন।

হোটেলের ঘর থেকে তিনি মোহনলালকে পাকড়াও করেন। ধরে ফেলেন তার প্রেমিকাকেও। তাদের তিনি পুলিশের হাতে তুলে দেন। সেই সময়ের একটি ভিডিয়া ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োয় দেখা গেছে, স্বামীর প্রেমিকাকে পুলিশ নিয়ে যাওয়ার সময় পেছন থেকে তাকে হেলমেট দিয়ে মাথায় আঘাত করেন ওই মহিলা। এর পর ওই তরুণীকে রাস্তায় ফেলে পেটাতে থাকেন। ওই ভিডিয়োর সত্যতা অবশ্য যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

দুজনকেই আটক করেছে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। পরে তাদের থানা থেকেই জামিন দেয়া হয়। ভিডিওতে দেখা যায় স্বামীর প্রেমিকাকে থানা চত্বরে ঢুকেও মারধর করেন ওই মহিলা। চুলের মুঠি ধরে তাকে রাস্তায় ফেলে মারেন ওই মহিলা।

সূত্র : আনন্দবাজার

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।