ঢাকাশনিবার , ১২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দক্ষিণী সিনেমার দু’জন অভিনেতার সঙ্গে কাজ করার জন্য মরিয়া দীপিকা

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ১২, ২০২২ ৪:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তিনি দক্ষিণী সিনেমার দু’জন অভিনেতার সঙ্গে কাজ করার জন্য রীতিমতো মরিয়া হয়ে উঠেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, আশা করি আমার বলা কথা কারো মধ্যে বিরোধ তৈরি করবে না। তবে আমি জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করতে চাই। আল্লুর সঙ্গেও কাজ করতে চাই। কিন্তু এনটিআরকে নিয়ে আমি এই মুহূর্তে বেশি ভাবছি। তার পারসোনালিটি মারাত্মক।

বলিউডে দক্ষিণী অভিনেতাদের দাপট ক্রমশই প্রখর হয়ে উঠছে। সম্প্রতি ‘পুষ্পা’ তারই প্রমাণ। এছাড়াও আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’। সেখানেও রয়েছেন দুই দক্ষিণী অভিনেতা জুনিয়র এনটিআর ও রাম চরণ। ছবিটিতে রয়েছেন আলিয়া ভাট ও অজয় দেবগণও।

Deepika padukone removes all her posts from Social Media dgtl - Anandabazar

এই ছবিতে ২০ মিনিটেরও কম সময়ের জন্য রয়েছেন আলিয়া। অন্যদিকে এই ছবির জন্য় মাত্র সাতদিন শিডিউল ছিল অজয় দেবগনের। মাত্র ২০ মিনিটের জন্য আলিয়ার পারিশ্রমিক ৯ কোটি টাকা। আর এই ক্যামিও চরিত্রের জন্য অজয়ের পারিশ্রমিক ৩৫ কোটি টাকা। মূলত উত্তর ভারতের দর্শকদের প্রেক্ষাগৃহে আনার জন্যই ছবিতে বলিউডের এই দুই তারকাকে নেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।