ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং ২৩তম প্রতিবন্ধী দিবসে হুইল চেয়ার বিতরন॥

মো,হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি
ডিসেম্বর ৪, ২০২১ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

কোভিডোত্তর বিশ্বের টেশসহ উন্নয়ন প্রতিবন্ধী ব্যক্তির নেতৃত্ব ও অংশগ্রহন’ এই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে দামুড়হুদায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং ২৩তম প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরন র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।ইম্প্যাক্ট ফাউন্ডেশন ও পত্যাশা সামাজিক উন্নয়ন সংস্থা (এনজিও) সহোযোগীতায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা অফিসের আয়োজনে প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরন করা হয়। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা মোড় ঘুরে একই স্থানে এসে শেষ হয়।পরে উপজেলা পরিষদ চত্বরে ৬ জন প্রতিবন্ধী শিশুর মাঝে হুইল চেয়ার ও প্রতিবন্ধী ব্যাজ বিতরন করা হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আতক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথী ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু।এসময় উপস্থিত ছিলেন,সমাজ সেবা অফিসার সাইদ আলম, মাঠ সংগঠক আশাদুজ্জামান,ইম্পক্ট ফাউন্ডেশনের উপজেলা ম্যানেজার হাবিবুর রহমান,দামুড়হুদা কৃষি সম্প্রসারন অফিসার মাছুম আব্দুল্লা,দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, ইম্পেক্টের আশাদুল ইসলাম,পত্যাশা উন্নয়ন সংস্থার সহ-সমন্নয়কারী আশাদুজ্জামান,সমাজ সেবা অফিসের নাজমুল হোসেন,রবিউল ইসলাম,হাশেম আলি,ইসমত আরা,হাফিজুর রহমান,ফিল্ড সুপারভাইজার ছালমা খাতুন প্রমুখ।# #

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।