ঢাকাশুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদায় ইয়াবাসহ দর্শনার দুজন আটক

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬০পিচ ইয়াবাসহ দুজনকে আটক করেছে। গতাকাল শুক্রবার বিকেল ৩টার দিকে দামুড়হুদা চিৎলার মোড় থেকে তাদেরকে আটক করা হয়। আটকৃতরা হলো- দর্শনা শান্তিপাড়ার মৃত পিরু মোহাম্মদের ছেলে সুজন(৩০), একই এলাকায় মৃত. আব্দুল খালেকের ছেলে সোহেল (৩০)। পালাতক রয়েছে পুরাতন বাস্তপুর গ্রামের ইমদাদুলের ছেলে ইমরান (২১)।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস ওয়াহিদ এর নির্দেশ গোপন সংবাদের ভিত্তিতে এস আই আতিকুর রহমান জুয়েল ও এএস আই মোসলেম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়ুহুদার চিৎলা মোড়ে অভিযান চালিয়ে দর্শনা শন্তিপাড়ার মৃত পিরু মোহাম্মদের ছেলে সুজন, একই গ্রামের মৃত অব্দুল খালেকের ছেলে সোহেলকে আটক করেন। পরে তাদের দেহ তল্লাশী করে ৬০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।