ঢাকাবুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদায় কৃষি ও কৃষকের গুরুত্বপূর্ণ সমস্যা সমাধানের দাবীতে স্বারকলিপি পেশ।

হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি:
ফেব্রুয়ারি ৯, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা  দামুড়হুদায় কৃষি ও কৃষকের গুরুত্বপূর্ণ সমস্যা সমাধানের দাবীতে উপজেলা নির্বাহী অফিসার ও কৃষি অফিসার বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার দামুড়হুদা উপজেলা কৃষক জোটের পক্ষ থেকে এই স্বারকলিপি প্রদান করা হয়।

বুধবার বেলা ১১টার দিকে রিসো সংস্থর সহযোগিতায় পরিচালিত উপজেলা কৃষক জোটের সভাপতি ইমতিয়াজ হোসেন ও সাধারন সম্পাদক আজাদুর রহমান উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা কৃষি অফিসার বরাবর স্বারকলিপি দেন। উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তারের পক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত সিংহ স্বারক লপি গ্রহন করেন। পরে উপজেলা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মনিরুজ্জামানের নিকট তার অফিস কক্ষে এই স্বারকলিপি প্রদান করা হয়। বিভিন্ন ধরনের দাবীতে স্বারকলিপি দেওয়া হলেও মূলত উপজেলায় কৃষি জমির মাটি পরীক্ষা করার ব্যবস্থা না থাকায় দ্রæত মাটি পরীক্ষাগার স্থাপনের জন্য স্বারকলিপিতে জোর দাবী জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন,সদর ইউনিয়ন জোটের সভাপতি আব্দুল আলিম, উপজেলা কৃষক জোটের অর্থ সম্পাদক নজরুল ইসলাম,কুড়–লগাছি ইউনিয়ন সভাপতি জামির হোসেন,সহ সভাপতি নোয়াজেস আলি,কুড়–লগাছি ইউনিয়ন জোটের সদস্য সবেদার আলি,সাইদুল ইসলাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।