ঢাকামঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদায় চার প্রতিষ্ঠানে ৮ হাজার টাকা জরিমানা

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১৪, ২০২১ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ৮ হাজার ৫ শ টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সোমবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদ এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে দামুড়হুদা বাসস্ট্যান্ডের ফলের দোকানগুলোতে অতিরিক্ত ওজনের ঠোংগায় ওজনে কম দিয়ে ক্রেতাকে ঠকানো, মূল্যতালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ পণ্য দোকানে ও ফ্রিজে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ ইত্যাদি অপরাধে ৪টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী জরিমানা করা হয়। এসময় ভবিষ্যতে আর এ ধরনের কাজ না করার জন্য জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পক্ষ থেকে সতর্ক করা হয়। অভিযানে সহযোগিতা করেন এসআই বাবুলের নেতৃত্বে দামুড়হুদা থানা পুলিশের একটি টিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।