ঢাকামঙ্গলবার , ১ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদায় জাল খারিজ করে জমি রেজিট্রি করার সময় দলিল লেখক ধরলো সাব রেজিস্টার

হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি:
মার্চ ১, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার দামুড়হুদা সাব রেজিস্ট্রারী অফিসে জাল নাম খারিজে জমি রেজিষ্ট্রারী করার সময় মো: বকুল হোসেন (৩৬) নামের এক দলিল লেখক কে ধরে ফেলেন সাব রেজিষ্ট্রার এম নফিয বিন জামান।

মঙ্গলবার বিকালে দামুড়হুদা সাব রেজিস্ট্রারী অফিসে এ ঘটনা ঘটে। দলিল লেখক বকুল উপজেলার দর্শনা পৌর এলাকার পরানপুর গ্রামের দেদের মালিতার ছেলে ও দামুড়হুদা সাব রেজিস্ট্রারী অফিসে দলিল লেখক হিসাবে কর্মরত। তার লাইন্সেস নাম্বার(১৫১ )।

ঘটনার পর দলিল লেখক কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় একটি নিয়মিত মামলা করা হবে বলে জানিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) সুদীপ্ত কুমার সিংহ।

জানাগেছে,মঙ্গলবার বিকাল ৪টার দিকে দলিল লেখক বকুল একটি দলিল সম্পাদনা করে দামুড়হুদা সাব রেজিষ্ট্রার এম নফিয বিন জামান এর নিকট পেশ করে। এসময় তিনি দলিলের নাম খারিজের ুকাগজ দেখতে চাইলে সে একটি নাম খারিজের কাগজ দেখায়।

নাম খরিজের কাগজে সহকারী কমিশনার (ভুমি) এর নামের সাক্ষর দেখে সন্দেহ হলে তিনি কাগজপক্র জব্দ করে সহকারী কমিশনার (ভ’মি) সুদীপ্ত কুমার সিংহের নিকট যাচাইয়ের জন্য প্রেরন করে। তখন বকুল কৌশলে সাবরেজিট্রি অফিস থেকে পালিয়ে যায়।

পরে সহকারী কমিশনার (ভ’মি) যাচায় বাছয় করে দেখে খারিজের কাগজটি সম্পূর্ণ জাল করে তৈরী করা হয়েছে। এসময় তিনি সাব রেজিষ্টার কে ডেকে খারিজ টি জাল জানিয়ে বকুলের বিরুদ্ধে নিয়মিত মামলা দেওয়ার পরামর্শ দেন।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) সুদীপ্ত কুমার সিংহ বলেন নাম খারিজের কাগজ জাল করায় বকুল হোসেনের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।