ঢাকাশুক্রবার , ১৭ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদায় প্রধানমন্ত্রীর সাথে কন্ঠ মিলিয়ে হাজারও মানুষ মহান বিজয় দিবস,সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষের শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত।

দামুড়হুদা প্রতিনিধিঃ
ডিসেম্বর ১৭, ২০২১ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

দামুড়হুদায় মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কন্ঠ মিলিয়ে হাজার মানুষ মহান বিজয় দিবস -২০২১ সূবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষের শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শপথ অনুষ্ঠান উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ২ আসনের মাননীয় সংসদ সদস হাজী আলী আজগর টগর।

গতকাল বিকাল ৪ ঘটিকার দিয়ে দামুড়হুদা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবস-২০২১, সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে ‘জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে দামুড়হুদা উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে হাজারও শ্রেনী পেশার মানুষের অংশগ্রহণে এ শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

‘মহাবিজয়ের মহানায়ক’ শিরোনামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সারা দেশের সঙ্গে যুক্ত থেকে দামুড়হুদা উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শপথ বাক্য পাঠ করান। উক্ত শপথ গ্রহন অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করতে স্টেডিয়াম চত্বরে মানুষের ঢল নামেন।বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে শপথ পাঠ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান মন্জু,দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান, সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, জেলা পরিষদের সদস্য শফিউল কবীর ইউসুফ,দামুড়হুদা মডেলা থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ, দর্শনা থানার অফিসার ইনচার্জ লুৎফন কবীর, দামুড়হুদা মডেল থানার ওসি ( তদন্ত) আব্দুলা আল মামুন, জুড়ানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন,দামুড়হুদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, পারকৃষ্টপুর -মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এস জাকারিয়া আলম গণমাধ্যমকর্মী, শিক্ষক – শিক্ষিকা ছাত্র ছাত্রী, রাজনৈতিকব্যাক্তি সহ সর্বস্তরের শ্রেণী- পেশার মানুষ মুজিব বর্ষের শপথ বাক্য পাঠ করে শপথ গ্রহণ করেন।

বিজয় দিবসের দিনে দেশবাসীকে সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের যে শপথ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী পাঠ করালেন, তা নিচে দেওয়া হলো:

‌‌জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে পাকিস্তানি শাসকদের শোষণ ও বঞ্চনার বিরুদ্ধে এক রক্তক্ষয়ী মুক্তিসংগ্রামের মধ্যদিয়ে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে। বিশ্বের বুকে বাঙালি জাতি প্রতিষ্ঠা করেছে তার স্বতন্ত্র জাতিসত্তা।

আজ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং মুজিব বর্ষের বিজয় দিবসে দৃপ্তকণ্ঠে শপথ করছি যে, শহিদের রক্ত বৃথা যেতে দেব না- দেশকে ভালোবাসব, দেশের মানুষের সার্বিক কল্যাণে সর্বশক্তি নিয়োগ করব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শে উন্নত, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার সোনার বাংলা গড়ে তুলবেমহান সৃষ্টিকর্তা আমাদের সহায় হোন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।