ঢাকাসোমবার , ২১ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদায় ভুট্টা ক্ষেত থেকে ২ জনের মরদেহ উদ্ধার

হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধি:
ফেব্রুয়ারি ২১, ২০২২ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পরানপুর মাঠ থেকে ২ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে পরানপুর ঘোড়াভাঙ্গা মাটের পৃথক দুটি ভুট্টাক্ষেত থেকে এই মরদেহ উদ্ধার করে দর্শনা থানা পুলিশ। এরা হলো উপজেলার সড়াবাড়িয় াগ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে শওকতআলী (৬৫) ও দর্শনার পরানপুর গ্রামের মৃত গোলাম জোয়াদ্দারের ছেলে হাফিজুর রহমান জোয়াদ্দার(৬২)।

দুজনের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, গত শনিবার সকাল ১০ টার দিকে দামুড়হুদা উপজেলার সড়াবাড়িয়া শওকত আলী পারিবারিক কলহের জের ধরে বাড়ি থেকে রাগকরে বের হয়। পরে সোমবার বেলা ১১টার দিকে কৃষকরা পরানপুর মাঠে কৃষি কাজ করতে গিয়ে শওকতআলীর মরদেহ দেখে পুলিশে খবর দেয়।পরে দুপুর ১২টার দিকে একই স্থানের ২০০ গজ দূরে হাফিজুর রহমান জোয়াদ্দারের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় কৃষকরা।

পুলিশ দুটি মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়। খবর পেয়ে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস ও দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবির ঘটনাস্থল পরিদর্শন করে।

এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধারকরা হয় একটি বিষের বোতল ও একটি ধারালো কাঁচি। দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবির জানান,ঘঠনাস্থল থেকে দুই জনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর জানা যাবে কি কারনে তাদের মৃত্যু হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।