ঢাকাশুক্রবার , ১৭ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদায় মহান বিজয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভায় এমপি টগর

আলী আজগর সোনা
ডিসেম্বর ১৭, ২০২১ ৭:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

মহান বিজয় দিবস-২০২১ সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা এবং ‘জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর ৫০ তম মহান বিজয় দিবস উপলক্ষে দামুড়হুদা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দামুড়হুদা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার। অনুষ্ঠান শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ চাঁদ আলী। বাংলাদেশের সকল শহীদদের স্মরণে ১ মিনিট নিরাবতা পালন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর এমপি মহোদয়। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আজ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের জাতির বীর সন্তান হিসাবে স্বীকৃতি দিয়েছেন, মুক্তিযোদ্ধাদের উন্নতমনের ভাতা, বাসস্থান সহ বিভিন্ন রকমের সাহায্য সহযোগিতা করছেন। বীর মুক্তিযোদ্ধার ইতিহাস বলে শেষ করা যাবেনা। আমি জাতির বীর সন্তানদের সালাম জানায়।
উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলী মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান মন্জু, বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষক এরশাদ আলী, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আছির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা তমছের আলী, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্যের পুত্র মুনতাছির আজগার আকাশ, আব্দুল ওয়াদুদ শাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামাল উদ্দিন, দামুড়হুদা মডেল থানার ওসি তদন্ত আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ টেলিভিশন চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি রাজন রাশেদ, দামুড়হুদা প্রেসক্লাব সভাপতি এম নুরুন্নবী সহ আগত বীর মুক্তিযোদ্ধা, বীর বীরাঙ্গনা এবং প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা সমবায় অফিসার মোঃ হারুন-অর-রশিদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।