মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ১:৫৩;বর্ষাকাল
Homeঅপরাধদামুড়হুদায় মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি না মানায় অপরাধে ৮ টি মামলায়...

দামুড়হুদায় মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি না মানায় অপরাধে ৮ টি মামলায় ৯জনকে ৮ হাজার ৮’শ টাকা জরিমানা


দামুড়হুদা উপজেলার বিভিন্ন স্থানে মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি না মানার অপরাধে গতকাল শনিবার ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দিলারা রহমান।

আদালত সূত্রে জানা যায়, উপজেলাতে (কোভিড-১৯) করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন বাস্তবায়নে দামুড়হুদা উপজেলার, দর্শনা,রামনগর , কুড়ুলগাছি, প্রতাপপুর, , কার্পাসডাঙ্গা, বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দিলারা রহমান।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় এসময় মাস্ক পরিধান না করা ও স্বাস্থ্যবিধি না
মানার অপরাধে ৮টি মামলায় ৯জনকে ৮ হাজার ৮’শ টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন, দামুড়হুদা উপজেলা সীমান্তবর্তী এলাকাগুলোতে, ব্যাপক হারে দেখা দিয়েছে করোনার উপসর্গ , , আতঙ্কিত হয়ে পড়েছে সচেতন মহল , সাধারণত এসময় করোনার আমাদের সবাই কে সজাগ থাকবে হবে
তিনি আরো বলেন, মাস্ক ব্যবহার শতভাগ নিশ্চিত করতে হবে। বাইরে চলাচলে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে কঠোর হবে প্রশাসন। সর্বোচ্চ সতর্কতা নিতে হবে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।
অপ্রয়োজনে বাড়ির বাহিরে বের হবেন না। নিজে ও পরিবার সুস্থ রাখতে সরকারের দেওয়া সকল নির্দেশনা মেনে চলুন। লকডাউন বাস্তবায়ন প্রশাসন কে সহযোগিতা করেন আদালত পরিচালনার কাজে সহযোগিতা করেন উপজেলা নির্বাহী অফিসের পেশকার জিহন আলী, দামুড়হুদা মডেল থানা পুলিশের একটি চৌকস টিম প্রমুখ।

এই বিভাগের আরো

সর্বশেষ সংবাদ

- Advertisment -
Google search engine

সর্বাধিক জনপ্রিয়