ঢাকামঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদায় মোটরসাইকেল ও আলমসাধুর মুখোমুখি সংর্ঘষে নিহত-২, আলমসাধু চালক পালাতক

দামুড়হুদা প্রতিনিধি
ফেব্রুয়ারি ৮, ২০২২ ২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলা নামক স্থানে মোটরসাইকেল ও আলমসাধু  মুখোমুখি  সংর্ঘষে দুইজন নিহত হয়েছে। দর্শনা ফায়ার সার্ভিসের অফিসারা একজনকে গুরুতর  রক্তাত্ব আবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি  করনে। ঘটনার সময় আলমসাধু চালক পালিয়ে যায়। নিহতরা হলো লাল্টু (১৯) আমডাঙ্গা গ্রামের ইমান আলির ছেলে ও রিফাত (১৮) আকন্দবাড়িয়া গ্রামের কায়েছ উদ্দীনের ছেলে।আহত ব্যাক্তি হলো মানিক ( ২০) দর্শনা রামনগর গ্রামের  হাফিজুর রহমানের ছেলে।গতকাল সোমবার  সন্ধা ৭ টার দিকে জয়রামপুর  কাঁঠালতলা  নামকস্থানে এ দুরঘটনা ঘটে।
জানাযায়, দামুড়হুদা  উপজেলার  আমডাঙ্গা গ্রামের  ইমান আলির ছেলে লাল্টু,  আকন্দবাড়িয়া গ্রামের কায়েছের ছেলে রিফাত ও  দর্শনা  রামনগর গ্রামের  হাফিজুর রহমানের ছেলে মানিক চুয়াডাঙ্গা হাটকালুগঞ্জ এর  এস এস কোম্পানির শ্রমীক ডিউটি  শেষ করে এ্যাপাসি আর টি আর (যার নং কুষ্টিয়া – ল ১১-৫৪২৪)মোটরসাইকেল  যোগে বাড়ির উর্দেশে  বের হয়। পরে কাঁঠালতলা নামকস্থানে পৌয়ছালে দর্শনা দিক থেকে ছেড়ে আসা শাহ এন্টারপ্রাইজ কোম্পানির  অদক্ষ্য আলমসাধু চালক  মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থানেই  লাল্টু  নিহত হয়।
দূরঘটনার খবর পেয়ে দর্শনা ফায়ার সার্ভিসের টিম  আহত অবস্থায় উদ্ধার করে  রিফাত ও মানিকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিলে  হাসপাতালেই রিফাতের মৃত্য হয়।মানিকের শারীরিক  আবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার  তরিকুল ইসলাম তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রের্ফাড করেন। ঘটনাস্থান থেকেই শাহ এন্টারপ্রাইজ কোম্পানির আলমসাধু  চালক পালিয়ে যায়। এ দূরঘটনার ঘবর পেয়ে দামুড়হুদা মডেল থানার পুলিশ  লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেন।এবং মোটরসাইকেল ও আলমসাধু  জব্দ করেন।
এ দিকে নিহত পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়ায় লাশ  মৃত্য ব্যক্তির পরিবারের নিকট হস্তান্তর করেন  পুলিশ।
দামুড়হুদা মডেল  থানার ওসি তদন্ত আব্দুল্লাহ আল  মামুন বলেন, মোটরসাইকেল ও আলমসাধু  মুখোমুখি  সংঘর্ষে  দুজনের মৃত্যু হয়েছে। তবে মৃত্যু ব্যাক্তির পরিবারে পক্ষ থেকে কেউ কোন অভিযোগ  কিম্বা মামলা করেনি। এ কারনেই  লাশ ময়না তদন্ত ছাড়ায় মৃত্য ব্যক্তির পরিবারের  নিকট হস্তান্তর  করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।