ঢাকামঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদায় ২৩ টি স্বণের বার উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ৭, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন দামুড়হুদার উপজেলার দর্শনা থানার সীমান্তবর্তী মেমনগর গ্রাম থেকে ২ কেজি ৬৮৩ গ্রাম (২৩০ ভরি) ওজনের উন্নত মানের ২৩ টি স্বণের বার উদ্ধার করেছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে এই স্বর্ণের বার পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বণের আনুমানিক মূল্য এক কোটি চুয়াল্লিশ লক্ষ নব্বই হাজার টাকা।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি, বিকাল সাড়ে ৪টার দিকে এক প্রেসবিজ্ঞতিতে জানান,গোপন সংবাদের ভিত্তিত্বে তিনি জানতে পারেন একটি বড় স্বর্ণের চালান পাচার হবে। এমন তথ্যর ভিত্তিত্বে তার তত্বাবধানে সুলতানপুর বিওপির নায়েক রবিউল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল উপজেলার দর্শনা থানার সীমান্তের ৭৭নং মেইন পিলার থেকে এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে মেমনগর নামক স্থান থেকে পরিত্যক্ত অবস্থায় ২ কেজি ৬৮৩ গ্রাম (২৩০ ভরি) ওজনের উন্নত মানের ২৩ টি স্বণের বার উদ্ধার করে।

যার আনুমানিক মূল্য-এক কোটি চুয়াল্লিশ লক্ষ নব্বই হাজার টাকা। আটককৃত স্বর্ণ চুয়াডাঙ্গা ট্রেজারী অফিসে জমা দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।