মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ১:৩৫;বর্ষাকাল
Homeদেশজুড়েখুলনা বিভাগদামুড়হুদায় ২৮ জনকে ভ্রাম্যামান আদালতে ৩৭হাজার টাকা জরিমানা

দামুড়হুদায় ২৮ জনকে ভ্রাম্যামান আদালতে ৩৭হাজার টাকা জরিমানা

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বিভিন্ন স্থানে মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি না মানার অপরাধে ভ্রাম্যমান আদালতের মধ্য জরিমানা করা হয়।
আজ মঙ্গলবার ( ১৩ জুলাই)  সকাল  ১১ টা হইতে রাত ৮ টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ২৮ জনকে ৩৭ হাজার ১০০ শত টাকা ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ।
আদালত সূত্রে জানা যায়,দামুড়হুদা উপজেলাতে (কোভিড-১৯) করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন বাস্তবায়নে দামুড়হুদা উপজেলার বিভিন্ন স্থানে সেনাবাহিনী, বিজিবি পুলিশকে সাথে নিয়ে মাস্ক পরিধান না করা ও স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ধারাঃ দন্ডবিধি, ১৮৬০ এর ২৬৯,সড়ক পরিবহন আইন, ২০১৮ মামলা নং ১৩ ,মোট ২৮ জনকে ৩৭ হাজার ১০০ শত টাকা জরিমানা করেন।
এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ বলেন, দামুড়হুদা উপজেলা সীমান্তবর্তী এলাকাগুলোতে, ব্যাপক হারে দেখা দিয়েছে করোনার উপসর্গ , আতঙ্কিত হয়ে পড়েছে সচেতন মহল , সাধারণত এসময় আমাদের সবাই কে সজাগ থাকবে হবে, মাস্ক ব্যবহার শতভাগ নিশ্চিত করতে হবে। বাইরে চলাচলে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে কঠোর হবে প্রশাসন। সর্বোচ্চ সতর্কতা নিতে হবে।
অপ্রয়োজনে বাড়ির বাহিরে বের হবেন না। নিজে ও পরিবার সুস্থ রাখতে সরকারের দেওয়া সকল নির্দেশনা মেনে চলুন। লকডাউন বাস্তবায়নে প্রশাসন কে সহযোগিতা করেন।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments