ঢাকাবৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের চিকিৎসার জন্য ১১লক্ষ টাকার চিকিৎসা সামগ্রী বিতরন॥

মো,হাবিবুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিাধ:
ডিসেম্বর ৯, ২০২১ ৭:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

কোভিড ১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা প্রদানের লক্ষে চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন ধরনের চিকিৎসা সামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সামগ্রী বিতরন করা হয়। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তারের সভাপতিত্বে চিকিৎসা সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলি আজগার টসর।


বিশেষ অতিথী ছিলেন,দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু।
উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প,স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা)সহায়তায় ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের কারিগরী সহায়তায় কাভিড ১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা প্রদানের লক্ষে ১৪টি অক্সিজেন সিলিন্ডার,২১ পাল্স অক্সিলেটর ১০টি বেড,মাস্কসহ ১১লক্ষ ৪ হাজার ৪৬০টাকার বিভিন্ন ধরনের চিকিৎসা সামগ্রী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ফারহানা ওয়াহিদ এর নিকট বুঝে দেন প্রধান অতিথী।এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা প্রকৌশলী খালিদ হাসান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মনিরুজ্জামান,প্রাণী সম্পদ অফিসার ডাঃ মশিউর রহমান,মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মতিন, দামুড়হুদা সদর ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হযরত আলি,দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য শফিউল কবির ইউসুফসহ দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুনন্নবীসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। একই প্রকল্পের সহয়তায় ১২লক্ষ ৪হাজার ৮০০ টাকা ব্যায়ে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে ১২০ টি বেন্স প্রধান শিক্ষকদের বুঝিয়ে দেওয়া হয়। # #

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।