ঢাকারবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দামুড়হুদা বাসস্ট্যান্ড বাজার কমিটির ত্রিবার্ষিক নির্বাচন স্বাস্থ্য বিধি মেনে শান্তিপূর্ণ ভাবে সম্পন্নঃ রতন সভাপতি, পাখি সম্পাদক নির্বাচিত

দামুড়হুদা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা উপজেলা সদরে বাসস্ট্যান্ড বাজার কমিটির ত্রিবার্ষিক নির্বাচন সকল প্রকার স্বাস্থ্য বিধি মেনে আনন্দ উৎসবের মধ্যে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

গতকাল শনিবার সকাল ৯ থেকে বিরতিহীন ভাবে বিকাল ৩টা পর্যন্ত দামুড়হুদা বাসস্ট্যান্ড বাজার কমিটির ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। চুয়াডাঙ্গা জেলা ম্যাজিস্ট্রেট কর্তৃক ঘোষিত সকল প্রকার স্বাস্থ্য বিধি মেনে, ভোটারা মুখে মাস্ক পরে ও শারীরিক দূরত্ব বজায় রেখে তাদের পছন্দের প্রার্থীদের ভোটাধিকার প্রয়োগ করেন। উক্ত নির্বাচনে ১০টি পদের বিপরীতে ২২ জন প্রার্থী থাকলেও ৪টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ৬টি পদের বিপরীতে সরাসরি ভোট যুদ্ধে নামেন ১৩ জন প্রার্থী। মোট ভোটার ২১৩ হলেও ভোটাধিকার প্রয়োগ করেন ২০৪ জন ভোটার।

সভাপতি পদে ২ জনের মধ্যে মোঃ মাকসুদুর রহমান রতন (মোটরসাইকেল) প্রতীক নিয়ে ১১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আশরাফুল আলম (ছাতা) প্রতীক নিয়ে পেয়েছেন ৯৩ ভোট।

সহ-সভাপতি পদে ২ জনের মধ্যে মোঃ মুনতাজ (ফুটবল) প্রতীক নিয়ে ১৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ শাহজাহান (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৬২ ভোট।

সাধারণ সম্পাদক পদে ৩ জনের মধ্যে মোঃ সাদেক আলী পাখি (চশমা) প্রতীক নিয়ে ৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মোস্তাফিজুর (আম) প্রতীক নিয়ে ৭০ ভোট ও শাহিদুল ইসলাম সাইদুল (টিউবওয়েল) প্রতীক নিয়ে ৪৯ ভোট পেয়েছেন।

যুগ্ম-সম্পাদক পদে ২ জনের মধ্যে মোঃ মনিরুল ইসলাম (টেবিল) প্রতীক নিয়ে ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রবিউল ইসলাম (বৈদ্যুতিক পাখা) প্রতীক নিয়ে ৭৫ ভোট পেয়েছেন।

কোষাধ্যক্ষ পদে ২ জনের মধ্যে মোঃ সাব্বির আহমেদ সবুজ (তালগাছ) প্রতীক নিয়ে ১৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম মোঃ সাইফুল ইসলাম সজল (সূর্যমুখী ফুল) প্রতীক নিয়ে ৩৫ পেয়েছেন।

ক্রীড়া সম্পাদক পদে ২ জনের মধ্যে মোঃ আব্দুল হাই (জগ) প্রতীক নিয়ে ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ইমান মোল্লা (আপেল) প্রতীক নিয়ে ৯১ ভোট পেয়েছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় যারা নির্বাচিত হয়েছেনঃ
সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আব্দুল খালেক।

দপ্তর সম্পাদক পদে মোঃ আজের আলী।
প্রচার সম্পাদক পদে মোঃ শহিদুল বগা।
নির্বাহী সদস্য পদে মোঃ নাজমুল, মোঃ ইয়ানবী, মোঃ হাফিজুর, মোঃ আতিয়ার রহমান মিলন, মোঃ সাইফুল, মোঃ হাফিজুর রহমান।

দামুড়হুদা বাসস্ট্যান্ড বাজার কমিটির নির্বাচনে প্রধান ভোট গ্রহন কর্মকর্তার দায়িত্ব পালন করেন দামুড়হুদা উপজেলা সমবায় অফিসার মোঃ হারুন-অর-রশীদ। সার্বিক তত্বাবধানে ছিলেন দামুড়হুদা বাসস্ট্যান্ড বাজার কমিটির আহ্বায়ক হাজি আব্দুল হামিদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।