ঢাকারবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

দেশে নতুন ভিটামিন ই পণ্য নিয়ে এলো দ্য বডি শপ

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশ্বের কোটি মানুষের বিশ্বাস অর্জনকারী ইংল্যান্ডের নৈতিক প্রসাধনী ব্র্যান্ড দ্য বডি শপ বাংলাদেশের ক্রেতাদের জন্য সম্প্রতি এর ভিটামিন পণ্যের নতুন লাইন চালু করেছে। ব্র্যান্ডটিপ্লাঞ্জ ইনটু হোল নিউ ওয়ার্ল্ড অব হাইড্রেশন’ (হারিয়ে যান হাইড্রেশনের নতুন দুনিয়ায়) আহ্বানের সাথে, এর বিস্তৃত পণ্য পরিসরের সর্বশেষ সংযোজনগুলোর মাধ্যমে ব্যবহারকারীদের নিত্যদিনের হাইড্রেশনকে আরও সহজ করে তুলবে। 

মা যেমন সন্তানের সবচেয়ে ভালোটা বোঝেন, প্রকৃতি এক্ষেত্রে তাই। এই ধারণা থেকেই, দ্য বডি শপ এর ভিটামিন রেঞ্জের পণ্যগুলোতে হায়ালুরোনিক এসিড এবং অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ প্রাকৃতিক রাসবেরি নির্যাস ব্যবহারের সিদ্ধান্ত নেয়। হাইড্রেশনের মাধ্যমে ত্বকের সতেজতা বজায় রাখতে সব ধরনের ত্বকের জন্য বিভিন্ন কার্যকরী উপাদানের মিশ্রণে ব্র্যান্ডটি পাঁচটি নতুন পণ্যভিটামিন জেল ময়েশ্চার ক্রিম, ভিটামিন ময়েশ্চার ক্রিম, ভিটামিন ইনটেনস ময়েশ্চার ক্রিম, ভিটামিন নওরিশিং নাইট ক্রিম এবং ভিটামিন জেল মিস্ট তৈরি করেছে। 

ভিটামিন জেল ময়েশ্চার ক্রিম অত্যন্ত হালকা এবং সজীব, যা প্রতিদিন ত্বককে ময়শ্চারাইজ করবে, সুরক্ষা দিবে এবং ৪৮ ঘণ্টা হাইড্রেশন প্রদান করবে। পণ্যটি কম্বাইন্ড স্কিন টাইপের জন্য উপযুক্ত। ভিটামিন ময়েশ্চার ক্রিম ৪৮ ঘণ্টা পর্যন্ত ত্বক হাইড্রেট করে এবং ত্বকের ধরন যেমনই হোক না কেনো ত্বককে রাখে সতেজ। যাদের ত্বক অত্যন্ত শুষ্ক, তাদের জন্য উপযুক্ত হবে ভিটামিন ইনটেনস ময়েশ্চার ক্রিম। ৭২ঘণ্টা হাইড্রেশনের সাথে ব্যবহারকারীরা কোনো তেলতেলে অনুভূতি ছাড়াই এর ময়শ্চারাইজিং এবং সুরক্ষা উপভোগ করতে পারবেন। রাতে ঘুমের সময় ভিটামিন নওরিশিং নাইট ক্রিম ত্বককে হাইড্রেট করবে এবং ত্বককে করবে লাবণ্যময়। এটিও ত্বক তেলতেলে করে না এবং সব ধরনের ত্বকের জন্য উপযুক্ত। আর, ভিটামিন জেল মিস্ট ব্যবহারকারীকে অত্যন্ত হালকা সতেজ অনুভূতি দেয়। এটি যেকোনো সময় যেকোনো জায়গায় তাৎক্ষণিকভাবে সজীব অনুভূতি পেতে ব্যবহার করা যেতে পারে। এছাড়াও, জেল মিস্ট ৪৮ঘণ্টা হাইড্রেশন প্রদান করে।

দ্য বডি শপের ভিটামিন রেঞ্জের মূল্য শুরু ১১৫০ টাকা থেকে। ব্র্যান্ডটির রাজধানীর যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে দুটি ফ্ল্যাগশিপ রিটেইল স্টোর রয়েছে, যেখানে পণ্যগুলো ইতোমধ্যে পাওয়া যাচ্ছে। স্টোরে স্কিনকেয়ার, বাথ অ্যান্ড বডি, প্রসাধনী, চুল, সুগন্ধি, উপহারসামগ্রী, আনুষাঙ্গিক ইত্যাদি বিস্তৃত পরিসরের পণ্য রয়েছে। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।