ঢাকাশনিবার , ১২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

‘দেশ যখন উন্নত হচ্ছে, তখন ষড়যন্ত্র শুরু হয়েছে’

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ১২, ২০২২ ৪:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। দেশ যখন উন্নত হচ্ছে, তখন দেশকে নিয়ে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়েছে। তবে তাতে লাভ হবে না। যারা ষড়যন্ত্র করছে তারা এদেশে বসবাস করেও দেশের ভালো চায় না। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকা কুমিল্লার লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ এবং দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, ওরা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছে। প্রধানমন্ত্রী তো তাদের কাছে টাকা চায়নি! তারা টাকা না দিয়ে উল্টো দুর্নীতির অভিযোগ তুলেছে। কিন্তু এতে কোনো লাভ হয়নি। আমাদের টাকায় আমরা পদ্মা সেতু করে ফেলেছি।

তিনি বলেন, ইউপি নির্বাচনে যারা চেয়ারম্যান-মেম্বার নির্বাচিত হয়েছেন তারা এলাকায় আইনের শাসন কায়েম করবেন। সততার সহিত দায়িত্ব পালন করবেন। লোভ লালসার ঊর্ধ্বে থেকে এলাকার উন্নয়নের জন্য জীবন বাজি রেখে নিরলসভাবে কাজ করে যেতে হবে। সকল প্রকার দুঃশাসনের অবসান ঘটাতে হবে।

লাকসাম পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুছ ভূঁইয়া, পৌর মেয়র আবুল খায়ের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।