ঢাকাসোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ধনবাড়ীতে হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন।

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ৭, ২০২২ ১০:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের ধনবাড়ীর বানিয়াজান ইউনিয়নের নাথের পাড়া গ্রামের রফিকুল ইসলামের হত্যাকারীদের দ্রæুত গ্রেপ্তার সহ বিচার ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার(৭ ফেব্রæয়ারী ২২)ইং সকালে নাথের পাড়া গ্রামের গৌরাং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্যে রাখেন-নিহত রফিকের মা ছাহেরা বেগম ও তার স্ত্রী মালেকা বেগম, ছেলে মারুফ হাসান, ছোট ভাই হাফিজুর রহমান, বড় বোন খালেদা সহ অন্যান্যরা। বক্তারা সকলেই রফিকুলের হত্যাকারী মোস্তফা, মামুন সহ সকল গংদের দ্রæুত গ্রেপ্তার সহ প্রধানমন্ত্রীর নিকট বিচার ফাঁসির দাবী করেন।

এব্যাপারে ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. চাঁন মিয়া বলেন, এ হত্যাকান্ডের ঘটনায় মধুপুর-ধনবাড়ী সার্কেলের সিনিয়র এএসপি শাহীনা আক্তারের নেতৃত্বে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। একজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
রফিকুল ইসলামদের সাথে দীর্ঘদিন যাত প্রতিবেশী মোস্তফা গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। গত ২ জানুয়ারী বুধবার রাতে মোবাইল ফোনে একটি কল আসলে বাড়ী থেকে বের হয়ে গেলে রফিকুল আর বাড়ী ফিরে আসেনি। পর দিন সকাল বেলায় বাড়ীর পাশে কফি ক্ষেত থেকে রফিকের মরদেহ উদ্ধার করা হয় । মরদেহের মাথায় কুপের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।