ঢাকারবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ধনবাড়ী উপজেলা আ’লীগের সভাপতির মৃত্যুতে প্রধানমন্ত্রী ও কৃষিমন্ত্রীর শোক!

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
ফেব্রুয়ারি ৬, ২০২২ ১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা আ’লীগের সদস্য আলহাজ্ব বদিউল আলম মঞ্জু আর নেই ,( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার দিবারাত ১২ টা ৩০ মিনিটে ইন্তেকাল ফরমাইয়াছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৩ বছর।

তিনি টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বর্ণি চন্দবাড়ী গ্রামের প্রয়াত সংসদ সদস্য আলহাজ্ব শেখ নিজামুল ইসলাম (মুনছুর ডাক্তার) এর জৈষ্ঠ পুত্র । বদিউল আলম মঞ্জু মধুপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ধনবাড়ী পৌরসভার প্রথম মেয়র , বর্তমানে ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা পরিষদের সম্মানিত সদস্য পদে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও মধুপুর-ধনবাড়ী আসনের সংসদ আওয়ামীলীগের প্রেসিড়িয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি সহ টাঙ্গাইল জেলা ও ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ।

মরহুমের জানাজা নামাজ গতকাল শনিবার( ৫ ফেব্রæয়ারী ২২)ইং বিকেল ৩ ঘটিকার সময় ধনবাড়ী কলেজ মাঠে অনুষ্ঠিত হয় ।

মরহুমের জানাযা নামাযে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি, টাঙ্গাইল পৌর সভার মেয়র সিরাজুল ইসলাম আলমগীর, ধনবাড়ী উপজেলা নির্বাঞী কর্মকর্তা আসলাম হোসাইন, সহকারী পুলিশ সুপার মধুপুর( সার্কেল) শাহীনা আক্তার, ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, ধনবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ, মধুপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, সাধারণ সম্পাদক মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান, মধুপুর পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া সহ সকল আওয়ামীলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

জানাযা নামায শেষে কৃষি মন্ত্রী সহ বিভিন্ন নেতা কর্মীরা শেষ শ্রদ্ধা নিবেদন করেন । পরে তার মরদেহ তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।