ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নওগাঁর মহাদেবপুরে ‘ওপেন হাউজ ডে’ পালিত

নাদিম আহমেদ অনিক
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

পুলিশ হবে জনতার’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর মহাদেবপুরে চৌমাসিয়া নওহাটা পুলিশ ফাড়িতে ‘ওপেন হাউজ ডে’ পালিত হয়েছে। শনিবার সকাল ১১ টার দিকে নওহাটা পুলিশ ফাড়িঁতে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজম উদ্দিন মাহমুদ। উক্ত ওপেন হাউজ ডে তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী জনাব আব্দুল মান্নান বিপিএম।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহাদেবপুর বদলগাছী সার্কেল এটি এম শহিদুল ইসলাম ।
সভায় স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার প্রকৌশলী জনাব আব্দুল মান্নান বিপিএম বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করুন। জনগণ সচেতন হলে সমাজ থেকে মাদক, ইভটিজিং, বাল্যবিয়েসহ সবধরণের অপরাধ নির্মূল করা সম্ভব। জনগণের সেবক হয়ে আপনাদের পাশে দাঁড়াবে পুলিশ।
তিনি আরও বলেন, সকল অপরাধ নির্মল করতে পুলিশ বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তবে সাধারণ জনগন যদি আমাদের তথ্য সহযোগিতা করেন তাহলে আমাদের সঠিকভাবে অপরাধ গুলো নির্মূল করা সম্ভব হবে। সেই জন্য আপনার পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন।

এই সময় নওহাটা পুলিশ ফাড়িঁর এস,আই জিয়াউর রহমান (জিয়া) এএসআই মোঃ হারুনুর রশীদ সহ মহাদেবপুর থানা ও নওহাটা ফাড়িঁ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।